রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
 
শিরোনাম: আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল       রবিবার আসছে শ্রীলঙ্কা দল       বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী       সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক       বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার       শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও       দেশে ভারতীয় ভ্যারিয়েন্ট, শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে উদ্বেগ      


এ কেমন শত্রুতা
বেনাপোলে বিষ জাতিয় ইনজেকশন পুশ করে ৫ টি গরু মেরে ফেলার অভিযোগ
বেনাপোল প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৬:২০ পিএম |

মানুষ শত্রুতা করে পুকুরে মাছের ঘেরে বিষ প্রয়োগ করে, ক্ষেতের জমির ফসল নষ্ট করে গাছ কেটে। এবার ব্যতিক্রম শত্রুতা করে গরুর খামারে বিষ যুক্ত ইনজেকশন পুষ করে ৫টি গরু মেরে ফেলার ঘটনা ঘটেছে। বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামে খোকন সেখ এর গরুর খামারে রোববার রাত্রে এ ঘটনা ঘটে। প্রায় সাড়ে ৭ লাখ টাকার ৩টি ফ্রিজিয়াম দুধ ওয়ালা গাভি ও ২টির পেটে বাচ্চা গাভি বিষ প্রয়োগ করে মেরে ফেলেছে বলে অভিযোগ করেছে। তবে কারা এই গরুর খামারে বিষ প্রয়োগ করেছে তা খামারী খোকন বলতে পারে নাই। এছাড়া ওই খামারের আরো দুটি গরু  মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সোমবার সকালে সরেজমিনে যেয়ে দেখা যায় ৫টি বিশালাকৃতির গরু মৃত্যু দেহ নিয়ে খামারে পড়ে আছে।

বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের নুর আলী শেখের ছেলে খামার ব্যবসায়ি খোকন সেখ ওরফে তারকাটা খোকন কান্না জড়িত কন্ঠে  বলেন তার সাথে কারো দ্বন্দ নাই। বিনা কারনে তার খামারে কে বা কারা প্রবেশ করে ইনজেকশন পুশ করে গরুগুলি মেরে ফেলেছে। তিনি সরকারের কাছে ক্ষতিপুরুন দাবি করেন। খোকন বলেন আমার উপর যদি কারো রাগ থাকে সে আমাকে শাস্তি দিক। কিন্তু এভাবে আমার সব স্বপ্ন বিলিন করে দিল কেন? আমি পরিশ্রম করে সন্তানের মত গরুগুলো লালন পালন করি একটু  ভালোভাবে বাঁচার আশায়। তার গরুর মুল্য সাড়ে ৭ লাখ টাকা বলে দাবি করেন। এ ব্যপারে শার্শা নির্বাহী অফিসারকে বিষয়টি অবহিত করেছেন।

একই গ্রামের খামার ব্যবসায়ি শরিফুল ইসলাম বলেন এরকম গরুর মৃত্যু কখনো দেখি নাই। তাছাড়া গরু গুলো সুস্থ ও সবল। হঠাৎ গরুগুলো মৃত্যুর কোলে ঢলিয়ে পড়ে। এর সঠিক তদন্ত হওয়া প্রয়োজন।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলীফ রেজা বলেন আমার কাছে একটি ক্ষতি পুরুন দাবি করা হয়েছে। আর আমি তাদের বলেছি যদি কেউ শত্রুতা মুলক গরুগুলো মেরে থাকে তবে থানায় অভিযোগ দিতে। বেনাপোল পোর্ট থানায় খোঁজ নিয়ে জানা গেছে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।







 সর্বশেষ সংবাদ

আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল
বিচ্ছেদের ৪ বছর পর আজ মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা!
রবিবার আসছে শ্রীলঙ্কা দল
বিএনপির উচিত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো: তথ্যমন্ত্রী
সুস্থ, সচল ও অত্যাধুনিক ঢাকা গড়তে চান মেয়র আতিক
বিধিনিষেধের মেয়াদ বাড়ছে ২৩ মে পর্যন্ত, প্রজ্ঞাপন রোববার
শনাক্ত ৩০০-এর নিচে, কমল মৃত্যুও
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

মিরপুর প্রেসক্লাবের সংবাদপত্র ও সাংবাদিকতা উন্নয়ন শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল
বাক প্রতিবন্ধী মিতুর পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান হামিদ মাস্টার
জেনিফার ফেরদৌসের উপস্থাপনায় বিটিভিতে আজ ঈদের বিশেষ `ছায়াছন্দ'
শান্তিসংঘ'র আয়োজনে ছিন্নমূল মানুষের জন্য ইফতার আয়োজন
গাজীপুর সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
গৌরনদী প্রেসক্লাব এর উদ্যোগে ইফ্তার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত
গোল্ডেন মনির ও সিরাজগঞ্জ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হচ্ছে
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]