বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


শরীয়তপুরে কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রকাশ: মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম |

শরীয়তপুর প্রতিনিধি :
বাংলাদেশ কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্বাস্থ্য সুরক্ষা বিধি অনুসরণ করে নানা কর্মসূচী পালন করেছে শরীয়তপুর জেলা কৃষক লীগ। সোমবার (১৯ এপ্রিল ২০২১) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ। পরে শহরের বিভিন্ন স্থানে সাধারণ মানুষের সচেতনতা বৃদ্ধির জন্য মাস্ক বিতরণ করেন তারা। শরীয়তপুর জেলা কৃষক লীগের আহবায়ক সামসুল হক আকন ও যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা মাদবরের নেতৃত্বে এসব কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন, কৃষক লীগের কেন্দ ীয় সদস্য শোয়েব আকন্দ। এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা কৃষক লীগের সভাপতি সালাম সিকদার, জাজিরা উপজেলা সাধারণ গোলাম হোসেন মাদবর, জেলা সদস্য সালাম খান, সিরাজুল ইসলাম হেফজু, ইমরান রাড়ী, জব্বার খান, ভেদরগঞ্জ উপজেলা সদস্য ইউনুস ছৈয়াল প্রমূখ। এব্যাপারে শরীয়তপুর জেলা কৃষক লীগের আহবায়ক সামসুল হক আকন বলেন, কৃষক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছি। পরে সাধারণ মানুষের সচেতনতা বৃদ্ধির জন্য মাস্ক বিতরণ করেছি। করোনাভাইরাস থেকে বাঁচতে মাস্কটা ব্যবহার করলে সুবিধা হবে। আক্রান্ত মানুষ মাস্ক ব্যবহার করলে তার থেকে এটি ছড়ানোর সুযোগ কম।  








আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com