শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


আটোয়ারী উপজেলা পরিষদের অভ্যন্তরে রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন
আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৬:৫৭ পিএম |

পঞ্চগড়ের আটোয়ারীতে এডিপি-এর বিশেষ বরাদ্দে উপজেলার অভ্যন্তরীন বাসা বাড়ী মেরামত, ড্রেন ও রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (১৯ এপ্রিল) সকালে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম। 

প্রায় ৫৫ লক্ষ টাকা ব্যয়ে উপজেলার অভ্যন্তরীন বাসা বাড়ী মেরামত, ড্রেন ও রাস্তা  নির্মাণ কাজের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো. সামসুজ্জামান, উপজেলা প্রকৌশলী মো. জাকিউল আলম, উপ-সহকারী প্রকৌশলী আজমল হক খান, ঠিকাদার এ এস এম আসাদুজ্জামান সাইদ সহ গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন। 







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com