বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ ৮ বৈশাখ ১৪২৮
 
শিরোনাম: আজ বিশ্ব ধরিত্রী দিবস       মামুনুল হকের ৩ বিয়ের দুটিই চুক্তিভিত্তিক       ঢাকাসহ সারাদেশে কালবৈশাখী ঝড়       বাংলাদেশসহ তিন দেশের নাগরিকদের ওমানে প্রবেশে নিষেধাজ্ঞা       খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল : চিকিৎসক       দেশে পুরুষের চেয়ে নারীর গড় আয়ু বেশি       নতুন ধরন ও মিউটেশন       


ঋতুপর্ণা সেনগুপ্ত করোনা মুক্ত
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ৪:১৮ পিএম |

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। গত ১৫ মার্চ রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানিয়েছেন তিনি নিজেই। সে সময় সিঙ্গাপুরে অবস্থান করছিলেন এ অভিনেত্রী। নিয়ম অনুযায়ী কোয়ারেন্টাইন সেন্টারে থাকতে হয়েছিল ঋতুপর্ণাকে।
নতুন খবর হলো- করোনা মুক্ত হয়েছেন এ অভিনেত্রী। কোয়ারেন্টাইন সেন্টার থেকে বাড়িতে ফিরেছেন তিনি। এখন পুরোপুরি সুস্থ আছেন বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন ঋতুপর্ণা।

তিনি জানান, করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসার পর স্বামী সঞ্জয় এবং দুই ছেলে-মেয়ে ফুল আর পছন্দের খাবার নিয়ে তাকে দেখতে গিয়েছিলেন। এখন সিঙ্গাপুরের বাড়িতে আছেন। কয়েকদিন থেকে এপ্রিলের মাঝামাঝি কলকাতায় ফিরবেন তিনি। 
কীভাবে করোনায় আক্রান্ত হলেন? এমন প্রশ্নের উত্তরে ঋতুপর্ণা বলেন, মুম্বাই হয়ে সিঙ্গাপুর গিয়েছিলাম। মুম্বাই বিমানবন্দরে করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসে। কিন্তু সিঙ্গাপুরে নামার পর ওখানকার নিয়ম অনুযায়ী করোনা টেস্ট করাটা বাধ্যতামূলক। কিন্তু কয়েক ঘণ্টার ব্যবধানেই সিঙ্গাপুরে টেস্টের ফলাফল পজিটিভ আসে।

জানা গেছে, দেশে ফিরে নতুন সিনেমার শুটিং শুরু করবেন ঋতুপর্ণা। পরিচালক বীণা বক্সির ‘ইত্তর’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন দীপক তিজোরি। এতে একজন স্কুল শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে তাকে। 







 সর্বশেষ সংবাদ

যেখানে সহজেই মিলবে অক্সিজেন সিলিন্ডার
সাকিববিহীন কলকাতার হার
আজ বিশ্ব ধরিত্রী দিবস
মামুনুল হকের ৩ বিয়ের দুটিই চুক্তিভিত্তিক
ঢাকাসহ সারাদেশে কালবৈশাখী ঝড়
বাংলাদেশসহ তিন দেশের নাগরিকদের ওমানে প্রবেশে নিষেধাজ্ঞা
খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল : চিকিৎসক
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

বেনাপোলে বিষ জাতিয় ইনজেকশন পুশ করে ৫ টি গরু মেরে ফেলার অভিযোগ
ঈদে আসছে সালমার ‘পরদেশী’
চট্টগ্রামে ১২০০ মানুষকে খাবার-সুরক্ষাসামগ্রী দিলেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু
সিরাজগঞ্জে কোকেনসহ চার শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার
পৃথিবীর বুকে আরব আমিরাত জন্ম দিয়েছে যত বিস্ময়
ধানখেতে জাতীয় পতাকা ফুটিয়ে তুললেন প্রধান শিক্ষক
কালের স্বাক্ষী শেরপুর নালিতাবাড়ীর ঐতিহাসিক সুতানাল দীঘি
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]