বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ ৯ বৈশাখ ১৪২৮
 
শিরোনাম: আজ বিশ্ব ধরিত্রী দিবস       মামুনুল হকের ৩ বিয়ের দুটিই চুক্তিভিত্তিক       ঢাকাসহ সারাদেশে কালবৈশাখী ঝড়       বাংলাদেশসহ তিন দেশের নাগরিকদের ওমানে প্রবেশে নিষেধাজ্ঞা       খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল : চিকিৎসক       দেশে পুরুষের চেয়ে নারীর গড় আয়ু বেশি       নতুন ধরন ও মিউটেশন       


রাইড শেয়ারিং সার্ভিস চালুর দাবিতে বিক্ষোভ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ২:০১ পিএম |

রাজধানীর কুড়িল বিশ্বরোড, মিন্টু রোড, আগারগাঁও ও বনানীসহ বেশ কয়েকটি এলাকায় রাইড শেয়ারিং সার্ভিস চালুর দাবিতে বিক্ষোভ হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার এক সপ্তাহের জন্য সারা দেশে গণপরিবহন চলাচলে নিষেধাজ্ঞা দেয়। রাইড শেয়ারিং সার্ভিসও এর মধ্যে ছিল। তবে আজ বুধবার থেকে নগর পরিবহন চালু হয়েছে। রাইড শেয়ার চালকরাও দাবি করছেন এ সার্ভিস চালুর।

রাইড শেয়ারিং চালুর দাবিতে রাজধানীর মিন্টো রোড, আগারগাঁও, মিরপুর,বনানী, ক্ষিলক্ষেতসহ বিভিন্ন স্থানে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১০টার দিকে ৩০-৪০টি মোটরসাইকেল আগারগাঁওয়ের দিক থেকে মিরপুর ১০ নম্বর মোড়ে এসে থামে। এসময় চালকরা রাইড শেয়ারিং চালুর দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। সেখানে কিছুক্ষণ অবস্থান করে মিরপুর-১৪ নম্বরের দিকে রওনা দেন তারা। একই সময় রাজধানীর মিন্টু রোডের মাথায় ডিএমপি হেড কোয়ার্টারে পাশে জড়ো হয়ে যাত্রী পরিবহনকারী মোটরসাইকেল চালকরা বিক্ষোভ করছেন।

চালকরা বলছেন, নিষেধাজ্ঞার মধ্যে গণপরিবহন চালু করা হয়েছে। অথচ রাইড শেয়ারিং বন্ধ রাখা হচ্ছে। চালকরা রাস্তায় নামলেই অহেতুক হয়রানি ও মামলা দেওয়া হচ্ছে। তারা বলেন, ঢাকাসহ সারা দেশে এক বিশাল জনগোষ্ঠী এই রাইড শেয়ারিং সার্ভিসের সঙ্গে যুক্ত রয়েছে। করোনা নিষেধাজ্ঞা তাদের বিপাকে ফেলে দিয়েছে। একারণে তাঁরা বিক্ষোভে নামতে বাধ্য হয়েছেন। অবিলম্বে রাইড শেয়ারিং চালু করতে দেওয়ার দাবি জানান তারা।







 সর্বশেষ সংবাদ

যেখানে সহজেই মিলবে অক্সিজেন সিলিন্ডার
সাকিববিহীন কলকাতার হার
আজ বিশ্ব ধরিত্রী দিবস
মামুনুল হকের ৩ বিয়ের দুটিই চুক্তিভিত্তিক
ঢাকাসহ সারাদেশে কালবৈশাখী ঝড়
বাংলাদেশসহ তিন দেশের নাগরিকদের ওমানে প্রবেশে নিষেধাজ্ঞা
খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল : চিকিৎসক
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

বেনাপোলে বিষ জাতিয় ইনজেকশন পুশ করে ৫ টি গরু মেরে ফেলার অভিযোগ
ঈদে আসছে সালমার ‘পরদেশী’
চট্টগ্রামে ১২০০ মানুষকে খাবার-সুরক্ষাসামগ্রী দিলেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু
সিরাজগঞ্জে কোকেনসহ চার শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার
পৃথিবীর বুকে আরব আমিরাত জন্ম দিয়েছে যত বিস্ময়
ধানখেতে জাতীয় পতাকা ফুটিয়ে তুললেন প্রধান শিক্ষক
কালের স্বাক্ষী শেরপুর নালিতাবাড়ীর ঐতিহাসিক সুতানাল দীঘি
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]