সোমবার ৮ মার্চ ২০২১ ২৩ ফাল্গুন ১৪২৭
 
শিরোনাম: মশার যন্ত্রণা রোধে ঢাকার দুই সিটি-মন্ত্রণালয়ের কর্মপন্থা নির্ধারণ        নারীদেরকে অধিকারটা আদায় করে নিতে হবে: প্রধানমন্ত্রী       উত্তর-পূর্বাঞ্চলে শিলাবৃষ্টির শঙ্কা       দেশের যেকোনো জায়গায় চিকিৎসা নিতে পারবেন খালেদা: আইনমন্ত্রী       অস্ত্র মামলায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ       হেলিকপ্টার দুর্ঘটনায় ফরাসি ধনকুবের এমপির মৃত্যু       মহামারির কারণে কর্মক্ষেত্রে পিছিয়ে পড়েছে নারীরা      


‘হিমালয়া মেন’র নতুন মুখ আরেফিন শুভ
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:২১ পিএম |

বিখ্যাত পার্সোনাল কেয়ার ব্র্যান্ড হিমালয়া’র মেনজ ফেইসওয়াশ-এর বাংলাদেশী ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় মডেল ও চলচ্চিত্র অভিনেতা আরেফিন শুভ। সুনামধন্য অভিনেতা হওয়ার পাশাপাশি আরেফিন শুভ একজন ইয়ুথ আইকন, ফিটনেস এন্থুসিয়াস্টিক এবং দর্শকপ্রিয় ব্যক্তিত্ব। 

হিমালয়া’র সাথে যুক্ত হতে পারায় নিজের আনন্দ প্রকাশ করে আরেফিন শুভ বলেন, “বর্তমান সময়ে যেকোন ক্ষেত্রে নিজের একটি ছাপ ও উপস্থিতি বজায় রাখা খুবই প্রয়োজনীয়। হিমালয়া’র ফেইসওয়াশ ব্যবহারের উপকারিতা ভীষণভাবে লক্ষ্যণীয় এবং ত্বকের যত্নে এটিই আমার প্রথম পছন্দ। তাছাড়া, প্রাকৃতিক উপাদানের ব্যবহারে প্রস্তুত হওয়ায় পণ্যটি আমার বেশি পছন্দ।” 
অনুষ্ঠানে হিমালয়া বাংলাদেশ-এর বিজনেস হেড শ্রীকান্ত আইয়ার বলেন, “হিমালয়া বাংলাদেশের অন্যতম প্রধান একটি ফেইসওয়াশ ব্র্যান্ড। ত্বকের সুরক্ষা ও গ্রাহক সন্তুষ্টিই হলো আমাদের মূল লক্ষ্য। আরেফিন শুভ-কে আমাদের সাথে পেয়ে আমরা সত্যিই খুব আনন্দিত। আমাদের বিশ্বাস, এই সম্পর্ক সামনের দিনগুলোতে হিমালয়া’র বিখ্যাত মেন ফেইসওয়াশ-কে ত্বকের যত্নে এক কার্যকরী সমাধান হিসেবে সকলের কাছে সুপরিচিত করবে, পাশাপাশি দেশের তরুণদের স্টাইল চর্চায় হয়ে উঠবে নিত্যদিনের সঙ্গী। শুভ তার সাহসী ও আত্মবিশ্বাসী ব্যক্তিত্ব নিয়ে আমাদের নতুন ক্যাম্পেইন “ড্যাশিং পুরুষের স্ম্যাশিং ফেইসওয়াশ”-এর সাথে যাত্রা শুরু করেন।”

হিমালয়া মেনজ ফেইসওয়াশ সমাহারের মধ্যে হিমালয়া মেন পাওয়ার গ্লো লিকোরাইস, হিমালয়া মেন পিম্পল ক্লিয়ার নিম, হিমালয়া মেন ইন্টেন্স অয়েল ক্লিয়ার লেমন, হিমালয়া মেন অ্যাকটিভ স্পোর্টস এবং হিমালয়া মেন ফেইস অ্যান্ড বিয়ার্ড ওয়াশ-এর মতো পণ্যগুলো অন্যতম।







 সর্বশেষ সংবাদ

 দুদক কর্মকর্তার ‘ঘুষ দাবির’ কললিস্ট দাখিলের নির্দেশ
মেয়েকে চিকিৎসা করাতে ঢাকায় এসে বাস চাপায় নিহত মা
দেশে এক বছরে শনাক্ত সাড়ে পাঁচ লাখ ছাড়ালো
‘বীর মুক্তিযোদ্ধাদের তালিকা প্রকাশ স্বাধীনতা দিবসে’
আপন জুয়েলার্সের মালিক দিলদারের বিরুদ্ধে মামলা বিচারের জন্য প্রস্তুত
স্বপ্নদ্রষ্টাদের হারিয়ে শোকে পাথর অর্থনীতি
 বাড়ি পাচ্ছেন ৩০ হাজার অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

তিন হাজার কোটি টাকার সুকুক বন্ড আনলো বেক্সিমকো
সুবর্ণচরে পরকিয়ায় ধরা পড়ে গণধোলাইয়ের শিকার ১ সন্তানের জনক
ভাঙ্গায় রেললাইন সংযোগ প্রকল্পে সেতু নির্মানের দাবীতে মানববন্ধন
২০৩০ সালে জ্বালানি আমদানীতে বছরে ব্যয় দাঁড়াবে ২০ বিলিয়ন মার্কিন ডলার
সিরাজগঞ্জে চুরি হওয়া শিশু ৪ ঘন্টা পর উদ্ধার আটক ২
জনসমুদ্রে গণজোয়ার তোলা সেই দিন
আ’লীগের ‘প্রতিপক্ষ’ আ’লীগই
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]