মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৪ ফাল্গুন ১৪২৭
 
শিরোনাম: আরও বাড়ল করোনায় আক্রান্ত, কমল মৃত্যু        হাজী সেলিমের ১০ বছরের সাজা বহাল        দুদকের জালে এসআইয়ের কোটিপতি স্ত্রী        সংক্রমণ বেড়ে যাওয়ায় প্রধানমন্ত্রীর ৩ পরামর্শ        থামছে না অবৈধ দখল        সাংবাদিক মোশাররফ রুমি আর নেই        দুদক এখন যথেষ্ট ক্ষমতাশালী : ইকবাল মাহমুদ       


সুনামগঞ্জে ১৬০ লিটার মদসহ ২ নারী গ্রেফতার
মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল (সুনামগঞ্জ)
প্রকাশ: শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১৫ পিএম |

সুনামগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ১৬০ লিটার চোলাই মদ ও মদ তৈরি বিভিন্ন উপকরণসহ ২ নারী মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- জেলার দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের গচিয়া গ্রামের ফুলমতি রবি দাস (৪২) ও পানমতি রবি দাস (৩৮)। গতকাল শুক্রবার সন্ধ্যায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- জেলার দিরাই উপজেলার গাচিয়া গ্রামের দীর্ঘদিন চোলাই মদের জমজমাট বানিজ্য চলছিল। গতকাল শুক্রবার ভোরে পুলিশ পৃথক অভিযান চালিয়ে গাচিয়া গ্রামের পানমতি রবি দাসের নিজবাড়ির উঠানের মাঠির নিচে লুকিয়ে রাখা প্লাস্টিকের ড্রাম বোঝাই ১৬০লিটার চোরাই মদসহ মদ তৈরি উপকরণ উদ্ধার করে। পরে মাদক ব্যবসায়ি পানমতি রবি দাসকে গ্রেফতার করে তার দেওয়া তথ্য অনুযায়ী পাশর্^বর্তী বাবাশাহ’র মাজার এলাকা থেকে ফুলমতি রবি দাসকে গ্রেফতার করা হয়।

দিরাই থানার এসআই রুপক কর্মকার এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখে ফাঁকি দিয়ে গাচিয়া গ্রামে মাদকদ্রব্য বিক্রি করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ নারী মাদক ব্যবসায়িকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। মাদক প্রতিরোধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।  







 সর্বশেষ সংবাদ

আরও বাড়ল করোনায় আক্রান্ত, কমল মৃত্যু
সচেতনতামূলক বিজ্ঞাপনে আমির পারভেজ
হাজী সেলিমের ১০ বছরের সাজা বহাল
দুদকের জালে এসআইয়ের কোটিপতি স্ত্রী
সংক্রমণ বেড়ে যাওয়ায় প্রধানমন্ত্রীর ৩ পরামর্শ
এক মানিকের বদলে অন্য মানিক জেলে
কারাগারেই থাকতে হচ্ছে ডা. সাবরিনা চৌধুরীকে
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

সুবর্ণচরে পরকিয়ায় ধরা পড়ে গণধোলাইয়ের শিকার ১ সন্তানের জনক
তিন হাজার কোটি টাকার সুকুক বন্ড আনলো বেক্সিমকো
ভাঙ্গায় রেললাইন সংযোগ প্রকল্পে সেতু নির্মানের দাবীতে মানববন্ধন
সরকারি হাসপাতালের ওষুধ পাচারের ছবি ধারন করায় সাংবাদিকদের দুই ঘন্টা অবরুদ্ধ
রিয়াদ রহমানের বিজ্ঞাপনচিত্রে রহমত আলী ও মারিয়া মিম
শিক্ষার্থীদের ১০ হাজার টাকা সরকারি অনুদান দেওয়ার ‘গুজব
সোনারগাঁয়ে লিচুর মুকুলের বাম্পার ফলনে আশাবাদী চাষীরা
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]