মঙ্গলবার ৯ মার্চ ২০২১ ২৪ ফাল্গুন ১৪২৭
 
শিরোনাম: শিশুদের চিকিৎসার মান বাড়াতে কাজ করছে সরকার : স্বাস্থ্যমন্ত্রী        ১৭ মে’র মধ্যে ১ লাখ ৩০ হাজার শিক্ষার্থীকে টিকা দেয়া হবে        মেট্রোরেলের প্রথম সেট ঢাকায় পৌঁছাবে ২৩ এপ্রিল        আরও বাড়ল করোনায় আক্রান্ত, মৃত্যু ১৩        হাজী সেলিমের ১০ বছরের সাজা বহাল        দুদকের জালে এসআইয়ের কোটিপতি স্ত্রী        সংক্রমণ বেড়ে যাওয়ায় প্রধানমন্ত্রীর ৩ পরামর্শ       


কোটালীপাড়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৪৬ পিএম |

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় জমিজমা নিয়ে সংঘর্ষে আক্তার হোসেন গাজী (৩৫) নামে এক যুবক নিহত, ১০জন আহত ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। অপরদিকে এ ঘটনায় পুলিশ ২জনকে আটক করেছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার হিরণ ইউনিয়নের আট্রাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আক্তার হোসেন গাজী আট্রাবাড়ি গ্রামের সামচুল হক গাজীর ছেলে। 

জানাগেছে, আট্রাবাড়ি গ্রামের সামচুল হক গাজীর ছেলে ওহাব আলী গাজীর সাথে একই গ্রামের তাছেন গাজীর ছেলে সোহরাব হোসেন গাজীর দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই সূত্রধরে শুক্রবার সন্ধ্যায় সোহরাব হোসেন গাজী লোকজন নিয়ে ওহাব আলীস গাজীদের উপর হামলা চালায়। হামলায় ওহাব আলী গাজী (৫০), হালিম গাজী(৫৫) ও আক্তার হোসেন গাজীসহ ১০জন আহত হয়। 

গুরুতর আহত ওহাব আলী গাজী (৫০), হালিম গাজী(৫৫) ও আক্তার হোসেন গাজীকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। এখানে আক্তার হোসেন গাজীর শারীরিক অবস্থার অনবতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত ১১টায় আক্তার হোসেন গাজী মারা যায়। 

এদিকে আক্তার হোসেন গাজীর মৃত্যু সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে ওহাব আলী গাজীর লোকজন প্রতিপক্ষ মাহবুব গাজী, সোহরাব গাজী, নাসির গাজী, বাদল গাজী, আইউব গাজীসহ প্রায় ১৫ ব্যক্তির বসত ঘর ভাংচুর করে। 

ওহাব আলী গাজী বলেন, আমাদের জমিতে সোহরাব হোসেন গাজী জোর করে ব্লাক নির্মাণ করেছে। আমরা এর প্রতিবার করায় সোহরাব হোসেন গাজী তার লোকজন নিয়ে আমাদের মারধর করেছে। মারধরে আমার ভাই আক্তার হোসেন গাজী নিহত হয়েছে। 

এ ব্যাপারে জানার জন্য সোহরাব হোসেন গাজীর বাড়িতে গিয়ে কাউকে পাওয়া জায়নি। তবে তার চাচাতো ভাই মাহবুব গাজী বলেন, মারামারির ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না। কিন্তু ওহাব আলী গাজীর লোকজন আমার বাড়িটি ভাংচুর ও লুটপাট করেছে। 

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, মারামারির ঘটনায় ২জনকে আটক করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। তবে এখন পর্যন্ত নিহত আক্তার হোসেন গাজীর পরিবারে পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 







 সর্বশেষ সংবাদ

শিশুদের চিকিৎসার মান বাড়াতে কাজ করছে সরকার : স্বাস্থ্যমন্ত্রী
১৭ মে’র মধ্যে ১ লাখ ৩০ হাজার শিক্ষার্থীকে টিকা দেয়া হবে
রমজানের ৬ নিত্যপণ্যের মজুত পর্যাপ্ত : মন্ত্রিপরিষদ সচিব
মেট্রোরেলের প্রথম সেট ঢাকায় পৌঁছাবে ২৩ এপ্রিল
আরও বাড়ল করোনায় আক্রান্ত, মৃত্যু ১৩
সচেতনতামূলক বিজ্ঞাপনে আমির পারভেজ
হাজী সেলিমের ১০ বছরের সাজা বহাল
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

সুবর্ণচরে পরকিয়ায় ধরা পড়ে গণধোলাইয়ের শিকার ১ সন্তানের জনক
তিন হাজার কোটি টাকার সুকুক বন্ড আনলো বেক্সিমকো
ভাঙ্গায় রেললাইন সংযোগ প্রকল্পে সেতু নির্মানের দাবীতে মানববন্ধন
সরকারি হাসপাতালের ওষুধ পাচারের ছবি ধারন করায় সাংবাদিকদের দুই ঘন্টা অবরুদ্ধ
রিয়াদ রহমানের বিজ্ঞাপনচিত্রে রহমত আলী ও মারিয়া মিম
শিক্ষার্থীদের ১০ হাজার টাকা সরকারি অনুদান দেওয়ার ‘গুজব
সোনারগাঁয়ে লিচুর মুকুলের বাম্পার ফলনে আশাবাদী চাষীরা
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]