শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কোটালীপাড়ায় খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ৬:৫৮ পিএম |

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 
গতকাল শুক্রবার দিবাগত রাতে শুয়াগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে ২৫টি দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও ৮শতাধিক শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেন। 

এ সময় আওয়ামী লীগ নেতা রুহুল আমিন খান, দিলীপ ভাবুৃক, আলাউদ্দিন হাওলাদার, শুয়াগ্রাম আওয়ামী লীগের সভাপতি গাব্রিয়েল বাড়ৈ, সাধারণ সম্পাদক যজ্ঞেশ^র বৈদ্য অনুপ, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষ্ণ বাইন লর্ড, সাংগঠনিক সম্পাদক মানিক ঢালী, রতন রায় উপস্থিত ছিলেন। 







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com