বুধবার ২৭ জানুয়ারি ২০২১ ১৩ মাঘ ১৪২৭
 
শিরোনাম: টিকা কার্যক্রম উদ্বোধন বুধবার, প্রস্তুত কুর্মিটোলা       হোস্টেল সুপার-প্রহরীদের দায়িত্বে অবহেলা ছিল        নির্বাচন কমিশনের সিনিয়র সচিব আলমগীর ওএসডি       ৭ ফেব্রুয়ারি থেকে সারাদেশে টিকাদান: স্বাস্থ্যমন্ত্রী       বাংলাদেশ ভ্রমণে মার্কিন নাগরিকদের জন্য সতর্কতা       দেশে করোনায় আরও ১৪ মৃত্যু, শনাক্ত ৫১৫       দিল্লিতে পুলিশের সাথে কৃষকদের ব্যাপক সংঘর্ষ      


শীতার্তদের পাশে দাঁড়াতে ‘প্রাণ আপ’র কর্মসূচি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম |

অর্থনৈতিক ডেস্ক :
শীতার্ত মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা সিজন-৩’ কর্মসূচি শুরু করেছে দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ’। গতকাল বুধবার রাজধানীর বাড্ডায় প্রাণ গ্র“পের প্রধান কার্যালয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা’ কর্মসূচি চলবে আগামী ৫ ফেব্র“য়ারি পর্যন্ত। এর আওতায় উত্তরাঞ্চলের রাজশাহী, দিনাজপুর, পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার দুস্থ ও অসহায় মানুষদের মধ্যে কম্বল বিতরণ করবে ‘প্রাণ আপ’। চলতি বছরের ২০ জানুয়ারি থেকে কম্বল বিতরণ শুরু হবে। এ উদ্যোগ সফল করতে এবার ‘প্রাণ আপ’র পাশে থাকছে জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু, জিয়াউল হক পলাশ এবং গলি বয় খ্যাত রানা মৃধা ও তাবিব মাহমুদ। অনুষ্ঠানে প্রাণ গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা জানান, প্রাণ সবসময় ব্যবসা পরিচালনার পাশাপাশি অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে আসছে। আমরা করোনায় সম্মুখ সারির যোদ্ধাদের জন্য পিপিই, হাসপাতালগুলোতে করোনার নমুনা সংগ্রহের বুথ এবং সারাদেশে প্রায় ৭০ হাজার দারিদ্র্য পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছি এবং এই সহায়তা অব্যাহত রয়েছে। শীতে উত্তরাঞ্চলের জেলার মানুষ সবচেয়ে ভুক্তভোগী। আমরা প্রতিবার চেষ্টা করি দারিদ্র্য শীতার্ত মানুষদের সহায়তা করতে। প্রাণ বেভারেজ লিমিটেডের নির্বাহী পরিচালক আনিসুর রহমান জানান, আমাদের এই ক্যাম্পেইনের উদ্দেশ্য শীতার্ত মানুষদের সহায়তার পাশাপাশি ব্যবহƒত প্লাস্টিক নিয়ে জনসচেতনতা তৈরি। আমরা আগের দুইটি সিজনে বলেছিলাম ব্যবহƒত প্লাস্টিক জমা দিলে বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ জমা করে সেখান থেকে কম্বল বিতরণ করা হবে। তবে এবার করোনার কারণে আমরা মানুষকে বাসায় থেকে আমাদের ক্যাম্পেইনে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছি। অংশগ্রহণকারীদের ওই ভিডিওর কমেন্ট বক্সে ‘প্রাণ আপ’র ছবিসহ যেকোনো ছবি পোস্ট করতে পারবেন। প্রতি পোস্টের বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ বরাদ্দ হবে কম্বল কেনার জন্য।

 যত বেশি কমেন্ট পড়বে তত বেশি অর্থ ‘প্রাণ আপ’র পক্ষ থেকে বরাদ্দ দেওয়া হবে। তাই অংশগ্রহণকারীরা এই ক্যাম্পেইনে অংশ নিয়ে শীতার্তদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারেন। অভিনেতা ফজলুর রহমান বাবু বলেন, দুস্থ ও শীতার্ত মানুষদের সহায়তায় ‘প্রাণ আপ’র এই উদ্যোগ খুবই প্রশংসনীয়। এত ভালো একটি উদ্যোগের সঙ্গে আমাকে রাখায় ‘প্রাণ আপ’ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। প্রাণ বেভারেজ লিমিটেডের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) আতিকুর রহমান এবং ‘প্রাণ আপ’র সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার তš§য় দাস এ সময় উপস্থিত ছিলেন।
গতকাল প্রাণ থেকে পাঠানো এক প্রেসিবজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।













 সর্বশেষ সংবাদ

সাবিলার গ্যারেজে সিএনজি  ড্রাইভার অপূর্ব
ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে মানুষের পাশে টুটুল
এক যুগ পর ইচ্ছাপূরণ হাসানের
অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’-এ শাহনূর
ছন্দে এগিয়ে চলেছেন ডি ইয়ং
টি-টেন লিগ খেলতে গেলেন আফিফ-মেহেদী
দল ঘোষণা আগামী ৩১ জানুয়ারি নতুন মুখ হাসান মাহমুদ
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

কোটালীপাড়ায় রাস্তা নির্মাণে বাঁধা, এলাকাবাসীর ক্ষোভ
সিরাজগঞ্জে পৌর আ’লীগ নেতার বাড়ীতে বোমা নিক্ষেপ
নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখম
সিরাজগঞ্জে ১শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
সিরাজগঞ্জে আ'লীগ নেতার বাড়িতে বোমা হামলার অভিযোগে সংবাদ সম্মেলন
না.গঞ্জে ৩ তলার ছাদ থেকে পরে শিশুর মৃত্যু
সুবর্ণচরে ভূমিহীনদের অধিকার প্রতিষ্ঠায় সেমিনার অনুষ্ঠিত
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]