শনিবার ২৩ জানুয়ারি ২০২১ ৯ মাঘ ১৪২৭
 
শিরোনাম: বিভক্তি রেখেই ভোটে আ’লীগ!        ফেব্রুয়ারিতে দেশে ফিরছেন ড. বিজন       রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীকে মিয়ানমারের চিঠি       বছরের প্রথম সিরিজ জয় বাংলাদেশের        ঢাকার যেখানে হাত দিই সেখানেই অবৈধ দখল: মেয়র আতিক       ওবায়দুল কাদেরকে ‘রাজাকার পরিবারের সদস্য’ বললেন এমপি একরামুল       বৃদ্ধাকে নির্যাতন: গৃহকর্মী ৮ দিনের রিমান্ডে      


জয় দিয়ে লিগ শুরু করলো বসুন্ধরা কিংস
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১, ৭:১৯ পিএম |

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে জয় দিয়ে মৌসুম শুরু করেছে জায়ান্ট বসুন্ধরা কিংস। বুধবার এবারের মৌসুমের উদ্বোধনী ম্যাচে উত্তর বারিধারাকে ২-০ গোলে হারিয়েছে অস্কার ব্রুজনের শিষ্যরা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে বসুন্ধরা। ১৭ মিনিটে একটি গোলের সুযোগও পেয়েছিল তারা। সতীর্থের বাড়ানো ক্রস হেড করেছিলেন আর্জেন্টাইন স্ট্রাইকার রাউল অস্কার বেসেরা। তবে সেই হেড গোল পোস্টে লেগে ফিরে আসে।

তবে ৩৫তম মিনিটে ঠিকই গোলের দেখা পায় দলটি। এবার আর ভুল করেননি বেসেরা। পেনাল্টি ডি বক্সের ডানদিক দিয়ে বিশ্বনাথ ঘোষের বাড়িয়ে দেওয়া ক্রস উত্তর বারিধারার ডিফেন্ডার হেড করে ফেরানোর চেষ্টা করলেও বল তার মাথায় লেগে চলে যায় ফাঁকায় দাঁড়িয়ে থাকা বেসেরার কাছে। হেড দিয়ে গোল করেন এই আর্জেন্টাইন।

বিরতির পর ব্যবধান বাড়ায় বসুন্ধরা। ৫৫তম মিনিটে সতীর্থে কাছে থেকে বল পেয়ে যান ইব্রাহিম। গোলরক্ষককে একা পেয়ে ডান পায়ের শটে বল জালে জড়ান বসুন্ধরার এই স্ট্রাইকার। ২-০ গোলে এগিয়ে যায় বসুন্ধরা।

পিছিয়ে পড়ে ম্যাচে ফেরার চেষ্টা করে বারিধারা। কয়েকটি সুযোগও পায় তারা। তবে ফিনিশিংয়ের অভাবে গোল করতে পারেনি। ম্যাচের শেষ দিকে বেসেরা একটি সহজ গোলের সুযোগ নষ্ট করেন। ফলে ২-০ গোলের জয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে মৌসুম শুরু করে বসুন্ধরা।







 সর্বশেষ সংবাদ

বিভক্তি রেখেই ভোটে আ’লীগ!
নাগরপুরে অবৈধ টোলিতে মাটি তুলতে প্রাণ গেল শ্রমিকের
নীলফামারীর ডিমলায় তটিনী যুব নারী উন্নয়ন সমিতির শীতবস্ত্র বিতরণ
মোটর সাইকেল আরোহীর ছদ্মবেশে গাঁজাসহ আটক ২
চলনবিলে মসূর ডালের বাম্পার ফলন
ফরিদগঞ্জে ঢাকাস্থ চাঁদপুর সমিতির শীতবস্ত্র বিতরণ
ফেব্রুয়ারিতে দেশে ফিরছেন ড. বিজন
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

বাবা বিএনপি, ভগ্নিপতি জেলা ছাত্রদলের সভাপতি
প্রবাস যাত্রীর শুভ্রস্বপ্ন
ইউরোপের জনপ্রিয় চ্যানেল ইউরো বাংলা টিভি নিয়ে অসাধু ব্যাক্তির চক্রান্ত
নাম সর্বস্ব পত্রিকায় ক্রোড়পত্র প্রদান বন্ধ করা হবে: তথ্যমন্ত্রী
আনজাম মাসুদ আ' লীগের উপ-কমিটিতে
এশিয়ার ক্রিয়েটিভ এক্সিউটিভ অব দ্য ইয়ার পুরস্কার জিতলেন ফারদিন
সাইমন-মাহি আবারও নতুন তিন ছবির জুটি
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]