শনিবার ২৩ জানুয়ারি ২০২১ ৯ মাঘ ১৪২৭
 
শিরোনাম: বিভক্তি রেখেই ভোটে আ’লীগ!        ফেব্রুয়ারিতে দেশে ফিরছেন ড. বিজন       রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীকে মিয়ানমারের চিঠি       বছরের প্রথম সিরিজ জয় বাংলাদেশের        ঢাকার যেখানে হাত দিই সেখানেই অবৈধ দখল: মেয়র আতিক       ওবায়দুল কাদেরকে ‘রাজাকার পরিবারের সদস্য’ বললেন এমপি একরামুল       বৃদ্ধাকে নির্যাতন: গৃহকর্মী ৮ দিনের রিমান্ডে      


মায়ের স্বামীর উপর ক্ষোভ শ্রাবন্তীপুত্রের
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১, ২:১১ পিএম |

রোশন সিংয়ের সঙ্গে কলকাতার চিত্রনায়িকা শ্রাবন্তীর সংসার ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছে কয়েক মাস ধরেই। তাদের সম্পর্কটা এতটাই খারাপ হয়েছে যে, একে অপরকে সামাজিক মাধ্যমগুলোতে আনফলো করে রেখেছেন। ঠিক এমন সময়ে মায়ের স্বামীর ওপর ক্ষোভ প্রকাশ করলেন শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। তবে এই ক্ষোভ প্রকাশ একটু অন্যরকম ভাবে জানালেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীপুত্র লেখেন, পৃথিবীতে এমন কিছু মাথামোটা বডিবিল্ডার রয়েছেন, যাদের দেহের পরিধি এতটাই বাড়িয়ে ফেলেন যে, মগজের জন্য আর কিছু বেঁচে থাকে না। বাস্তব জীবনে তারা ভদ্রভাবে কথাই বলতে পারেন না। কারণ, তাদের সেই শিক্ষা নেই।  শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং একজন বডিবিল্ডার। সম্প্রতি তিনি নিজে একটি জিমের মালিকও হয়েছে।

সামাজিক মাধ্যমে নিজের সুঠাম দেহের ছবি প্রায়শই পোস্ট করেন তিনি। সোমবার (১১ জানুয়ারি) তেমন একটি ছবি দেওয়ার পর তাকে ঘায়েল করতে অভিমন্যু এমন তিক্তবাক্য বলেছেন বলে দাবি অনেকের। নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদেরই ছেলে অভিমন্যু। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর। সেবছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়েও। ২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। এরপর চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে নেন দু’জনেই। এবার এই সংসারেও ভাঙনের সুর।







 সর্বশেষ সংবাদ

বিভক্তি রেখেই ভোটে আ’লীগ!
নাগরপুরে অবৈধ টোলিতে মাটি তুলতে প্রাণ গেল শ্রমিকের
নীলফামারীর ডিমলায় তটিনী যুব নারী উন্নয়ন সমিতির শীতবস্ত্র বিতরণ
মোটর সাইকেল আরোহীর ছদ্মবেশে গাঁজাসহ আটক ২
চলনবিলে মসূর ডালের বাম্পার ফলন
ফরিদগঞ্জে ঢাকাস্থ চাঁদপুর সমিতির শীতবস্ত্র বিতরণ
ফেব্রুয়ারিতে দেশে ফিরছেন ড. বিজন
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

বাবা বিএনপি, ভগ্নিপতি জেলা ছাত্রদলের সভাপতি
প্রবাস যাত্রীর শুভ্রস্বপ্ন
ইউরোপের জনপ্রিয় চ্যানেল ইউরো বাংলা টিভি নিয়ে অসাধু ব্যাক্তির চক্রান্ত
নাম সর্বস্ব পত্রিকায় ক্রোড়পত্র প্রদান বন্ধ করা হবে: তথ্যমন্ত্রী
আনজাম মাসুদ আ' লীগের উপ-কমিটিতে
এশিয়ার ক্রিয়েটিভ এক্সিউটিভ অব দ্য ইয়ার পুরস্কার জিতলেন ফারদিন
সাইমন-মাহি আবারও নতুন তিন ছবির জুটি
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]