বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১ ১৪ মাঘ ১৪২৭
 
শিরোনাম: সহিংসতা-প্রাণহানিতে ভোট       চসিক নির্বাচন: এগিয়ে নৌকার রেজাউল       টিকা সবাইকে দিয়ে নিই, তারপর নেব: প্রধানমন্ত্রী       ৪০তম বিসিএসের ফল প্রকাশ       সমালোচনাকারীদের আগে ভ্যাকসিন দেবো: স্বাস্থ্যমন্ত্রী       যে ৫ জন প্রথমে নিলেন করোনা টিকা       দেশে ২৪ ঘণ্টায় ১৭ মৃত্যু, আক্রান্ত ৫২৮      


দুবাই পালানোর পরিকল্পনা ছিল গোল্ডেন মনিরের
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ১:৩৯ পিএম আপডেট: ২১.১১.২০২০ ৬:০৮ পিএম |

দোকানের কর্মচারী থেকে হাজার কোটি টাকার মালিক বনে যাওয়া মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের দুবাই পালিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল। র‌্যাবের হাতে গ্রেপ্তার না হলে আজ শনিবারই দেশ ছাড়ার কথা ছিল তার।

লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, গোল্ডেন মনিরের বিরুদ্ধে বাড্ডা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে, অস্ত্র আইনে ও বৈদেশিক মুদ্রা রাখায় বিশেষ ক্ষমতা আইনে পৃথক তিনটি মামলা দায়ের করবে র‌্যাব।
 
জানা গেছে, গোল্ডেন মনির নিজের নিরাপত্তায় লাইসেন্সকৃত দু’টি আগ্নেয়াস্ত্র সঙ্গে রাখতেন। এর মধ্যে একটি পিস্তল ও একটি শর্টগান। তবে বৈধ দু’টি অস্ত্রের পাশাপাশি একটি অবৈধ পিস্তলও তার দখলে ছিল। আটকের সময় তার বাসা থেকে এগুলো উদ্ধার করা হয়। বিদেশ যাওয়ার জন্য নিজের লাইসেন্সকৃত দু’টি অস্ত্র বাড্ডা থানায় জমাও দিয়েছিলেন তিনি। তবে গোল্ডেন মনিরের অস্ত্র জমা দেয়ার বিষয়টি জানা নেই বলে জানিয়েছেন বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম।

সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, গোল্ডেন মনির দুবাইতে পালিয়ে যেতে চেয়েছিলেন। এজন্য তার সব প্রস্তুতি সম্পন্ন ছিল। গতকাল শনিবার গ্রেপ্তার এড়াতে পারলেই তিনি দেশ ছেড়ে পালিয়ে যেতেন। আজ বেলা ১১টার দিকে আমিরাত এয়ারলাইনসের (ঊক-৫৮৫) ফ্লাইটে মনিরের দুবাই যাওয়ার কথা ছিল।

গোল্ডেন মনিরের ছেলে মোহাম্মদ রাফি হোসেন বলেন, বাবা প্রায়ই চিকিৎসার জন্য দুবাই যান। এবারো চিকিৎসার জন্য যাচ্ছিলেন, এ জন্য তার ফ্লাইট কনফার্ম ছিল। এর আগেই র‌্যাব তাকে আটক করে ফেলে। তবে মনিরের শারীরিক সমস্যা বা চিকিৎসার বিষয়ে জানতে চাইলে সুনির্দিষ্ট কোনো তথ্য দিতে পারেননি রাফি হোসেন।







প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]