রবিবার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: দেশব্যাপী ‘কমপ্লিট শাটডাউন’, সারা দেশে এখন পর্যন্ত নিহত ১৯        আগুনের পর বন্ধ বিটিভির সম্প্রচার       সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা        ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল        শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার বন্ধ থাকবে কি না, সিদ্ধান্ত ঈদের পর        চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস       বাংলাদেশের দুর্নীতি মোকাবিলায় যে ইঙ্গিত দিলেন ডোনাল্ড লু       


কেয়া পায়েলের ‘চিড়িয়া ঘর’
বিনোদন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ২:১১ PM


একটা অদ্ভুত পরিবারে বাস করেন কেয়া পায়েল। বাবা-মা, ভাই-বোন-ভাবি; সবাই আছে অথচ কেউ  কারও সঙ্গে কথা বলে না। বললেও সেটার বার্তাবাহক হয় ঘরের কনিষ্ঠ সদস্য কেয়া।

এমনই এক অদ্ভুত ঘরের গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘চিড়িয়া ঘর’। এর অন্যতম চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল। আরও আছেন তৌসিফ মাহবুব, সাইদুর রহমান পাভেল, মুসাফির সৈয়দ বাচ্চু প্রমুখ। সিএমভি’র ব্যানারে নাটকটির চিত্রনাট্য লিখেছেন ও বানিয়েছেন সাজ্জাদ হোসেন বাপ্পি। নির্মাতা বাপ্পির ভাষ্য মতে, একটি অদ্ভুত পরিবারের গল্প রয়েছে এই নাটকে। যে পরিবারের একমাত্র প্রাণস্পন্দন ছোট মেয়ে কেয়া পায়েল। যার কাজই হচ্ছে পরিবারের সব সদস্যের মধ্যে সংযোগ স্থাপনের চেষ্টা করা। অথচ সেই মেয়েটিই নিজের মনের মানুষটিকে পেতে পোড়াতে হচ্ছে কাঠ-খড়।


নিজের চরিত্র প্রসঙ্গে কেয়া পায়েল বলেন, ‘বিধাতার কাছে কিছু চাইলে সেটা বুঝে শুনে চাইতে হয়। তা না হলে কখন কোন চাওয়া কবুল হয়ে যায়, সেটা বলা মুশকিল। যেমন, আমার চরিত্রের মেয়েটি ছোটবেলা থেকে চিড়িয়াখানা খুব পছন্দ করতো। মনে মনে ভাবতো, সে যেন আজীবন এমন চিড়িয়াখানায় আসতে পারে। বড় হওয়ার পর মেয়েটি লক্ষ্য করলো, তার নিজের ঘরটাই চিড়িয়াখানায় পরিণত হয়েছে! এমনই এক অদ্ভুত পরিবারের গল্প এটি।’ প্রযোজক এসকে সাহেদ আলি পাপ্পু জানান, সদ্য শুটিং শেষ হওয়া বিশেষ এই নাটকটি ঈদের অন্যতম নাটক হিসেবে মুক্তি পাচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।







 সর্বশেষ সংবাদ

শ্রীপুরে রাস্তা অবরোধ করে সাধারণ শিক্ষার্থীদের কোটা বিরোধী আন্দোলন
পুলিশের ধাওয়ায় লেকে ঝাঁপ, নিখোঁজ ২ শিক্ষার্থীর একজনের মরদেহ উদ্ধার
ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শিক্ষার্থীদের
শেরপুরে কোটা বিরোধী আন্দোলনে ত্রিমুখী সংঘর্ষ পুলিশসহ আহত অনেকেই মোটর সাইকেল ভাংচুর, কাঁদানে গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ
দেশব্যাপী ‘কমপ্লিট শাটডাউন’, সারা দেশে এখন পর্যন্ত নিহত ১৯
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

ফ্রান্সে বাংলা ফোক গানের সম্রাজ্ঞী পাপিয়া
মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
প্যারিসে বাংলাদেশ বিজনেস ফোরাম' ও 'ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন' এর সাথে থ্রী এ আর মাল্টিমিডিয়া লিঃ
চট্রগ্রামে শপথ নেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা
উপস্থাপক ও অভিনয়শিল্পী বন্যার আজ জন্মদিন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com