রবিবার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: দেশব্যাপী ‘কমপ্লিট শাটডাউন’, সারা দেশে এখন পর্যন্ত নিহত ১৯        আগুনের পর বন্ধ বিটিভির সম্প্রচার       সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা        ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল        শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার বন্ধ থাকবে কি না, সিদ্ধান্ত ঈদের পর        চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস       বাংলাদেশের দুর্নীতি মোকাবিলায় যে ইঙ্গিত দিলেন ডোনাল্ড লু       


তিশার সঙ্গে দ্বন্দ্ব নিয়ে যা বললেন পরীমণি
বিনোদন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ১:৪৪ PM


গত ৭ জুন একটি ফ্যাশন শোতে অংশ নিয়ে নতুন করে খবরের শিরোনামে এসেছেন চিত্রনায়িকা পরীমণি। শোতে বেশ কয়েকজন নায়িকার সঙ্গে র‌্যাম্পে হাঁটেন চিত্রনায়ক শাকিব খান। এদিন তার সঙ্গে পরীমণি ছাড়া আরও উপস্থিত ছিলেন বিদ্যাসিনহা মিম, পূজা চেরি, তানজিন তিশা ও সাবিলা নূর।

একঝাঁক নায়িকাকে নিয়ে র‌্যাম্পে হেঁটে যখন বেশ হই চই ফেলে দিয়েছেন শাকিব, ঠিক তখনই ভিন্নভাবে আলোচনায় এসেছেন পরীমণি, মিম ও তানজিন তিশা। দুই বছর আগে শরীফুল রাজের সঙ্গে জড়িয়ে মিমকে নিয়ে সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দেন পরী। সেই থেকেই দুজনের দ্বন্দ্ব। জানা গেছে, শুক্রবারের ফ্যাশন শোতে পরীমণি-মিমের মধ্যে দ্বন্দ্ব নাকি মিটে গেছে। এরপরেই নেটিজেনদের নজর তিশার দিকে। সবার একটাই প্রশ্ন, এবার কি তিশার সঙ্গেও দ্বন্দ্ব মিটবে পরীমণি?


একটি ভিডিওকে কেন্দ্র করে নিয়ে তিশার সঙ্গেও ঝামেলা হয় পরীমণির। সেই থেকে সম্পর্ক রাখা তো দূর, কেউ কারও ছায়াও মাড়ান না তারা। কিন্তু শুক্রবারের অনুষ্ঠানে নাকি তিশার সঙ্গেও কথা বলার চেষ্টা করেছেন পরী।
বিষয়টি নিয়ে দেশের একটি গণমাধ্যমে তিশা জানান, তার সঙ্গে দ্বন্দ্ব মিটমাটের কী আছে? তার সঙ্গে আমার কথা বলার কোনো প্রয়োজনই নেই। অতীতে সে সামাজিকভাবে আমাদের কয়েকজনকে যেভাবে অপদস্থ করেছে, সেটা ভোলার নয়। সুতরাং তার সঙ্গে কথা বলা বা মেলামেশার কোনো দরকার নেই। তবে ওই মঞ্চের পেছনে সে এসে আমার হাত ধরেছিল। তখন হাই-হ্যালো না বলার কিছু নেই। এদিকে পরীমণি বলেন, ‘সেদিন মঞ্চে ওঠার সময় খেয়াল করলাম, সিঁড়ি দিয়ে নামতে গিয়ে তিশা পড়ে যাচ্ছিল। তখন আমি এগিয়ে গিয়ে তার পড়ে যাওয়া ঠেকাই। একটা মানুষ এমন করে পড়ে যাচ্ছে দেখে যে কেউই এগিয়ে যাবে, তো আমিও সেটা করেছি। এর চাইতে বেশি কিছু নয়।

তিনি আরও বলেন, ‘আমি যখন তিশার হাত ধরে তার পড়ে যাওয়া ঠেকাই, তখন সে আমাকে দেখে অনেকটা ভড়কে যায়। তখন সৌজন্য দেখিয়ে তিশাকে বলি, ‘তুমি ঠিক আছো তো?’ জাস্ট এটুকুই। কিন্তু এ ঘটনার চার দিন পর এসে শুনছি, আমি নাকি তিশার হাত ধরে কথা বলার চেষ্টা করেছি। আজব! এগুলোকে ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা করছেন অনেকে। নিশ্চয়ই তাদের অন্য উদ্দেশ্য আছে। প্রসঙ্গত, রাজের ফেসবুক থেকে তানজিন তিশা ও সুনেরাহ বিনতে কামালের একটি ভিডিও প্রকাশিত হয়। এতে পরীমণির সঙ্গে রাজের দাম্পত্য কলহ আরও বেড়ে যায়। সেসময় এই ঘটনাকে কেন্দ্র করে চারদিকে হইচই পড়ে যায়। যদিও অনেকেই ভিডিও ফাঁসের ঘটনায় পরীমণিকে সন্দেহ করেন, যা নিয়ে তিশার সঙ্গে চিত্রনায়িকার সম্পর্কের অবনতি ঘটে।







 সর্বশেষ সংবাদ

শ্রীপুরে রাস্তা অবরোধ করে সাধারণ শিক্ষার্থীদের কোটা বিরোধী আন্দোলন
পুলিশের ধাওয়ায় লেকে ঝাঁপ, নিখোঁজ ২ শিক্ষার্থীর একজনের মরদেহ উদ্ধার
ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শিক্ষার্থীদের
শেরপুরে কোটা বিরোধী আন্দোলনে ত্রিমুখী সংঘর্ষ পুলিশসহ আহত অনেকেই মোটর সাইকেল ভাংচুর, কাঁদানে গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ
দেশব্যাপী ‘কমপ্লিট শাটডাউন’, সারা দেশে এখন পর্যন্ত নিহত ১৯
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

ফ্রান্সে বাংলা ফোক গানের সম্রাজ্ঞী পাপিয়া
মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
প্যারিসে বাংলাদেশ বিজনেস ফোরাম' ও 'ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন' এর সাথে থ্রী এ আর মাল্টিমিডিয়া লিঃ
চট্রগ্রামে শপথ নেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা
উপস্থাপক ও অভিনয়শিল্পী বন্যার আজ জন্মদিন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com