রবিবার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: দেশব্যাপী ‘কমপ্লিট শাটডাউন’, সারা দেশে এখন পর্যন্ত নিহত ১৯        আগুনের পর বন্ধ বিটিভির সম্প্রচার       সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা        ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল        শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার বন্ধ থাকবে কি না, সিদ্ধান্ত ঈদের পর        চার্জ গঠন বাতিল চেয়ে রিট করবেন ড. ইউনূস       বাংলাদেশের দুর্নীতি মোকাবিলায় যে ইঙ্গিত দিলেন ডোনাল্ড লু       


অবশেষে স্বপ্ন পূরণ হলো ফারিণের
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০২৪, ৭:২৩ PM

ছোটবেলা থেকেই টেলর সুইফটের গানের ভীষণ ভক্ত তাসনিয়া ফারিণ। বড় হয়েও তার গানের প্রতি মোহ এতটুকু কমেনি এই অভিনেত্রীর। সুইফটের গান মুগ্ধ হয়ে শোনেন তিনি। কিন্তু কখনও ভাবেননি প্রিয় শিল্পীর গান এভাবে সরাসরি শুনতে পারবেন। অবশেষে ফারিণের সেই স্বপ্ন পূরণ হলো।

মঞ্চে গাইছেন সুইফট। দর্শকের ভিড়ের মধ্যে দাঁড়িয়ে তার গান উপভোগ করেছেন ফারিণ। প্রথমবার সামনাসামনি সুইফটের গান শুনে ভীষণ উচ্ছ্বসিত তিনি। গত ৭ জুন স্কটল্যান্ডের রাজধানী এডিনবরায় মারিফিল্ড স্টেডিয়ামে সুইফটের গান শুনেছেন ফারিণ। জানা গেছে, ৭, ৮ ও ৯ জুন এডিনবরায় মারিফিল্ড স্টেডিয়ামে সুইফটের কনসার্টে ২ লাখের বেশি শ্রোতা অংশ নিয়েছেন। তার এই কনসার্টের টিকিট পেতে বিশ্বজুড়ে হুড়োহুড়ি পড়ে যায়। অনেক চেষ্টার পর কাঙ্ক্ষিত টিকিট পেয়েছেন ফারিণ। এ প্রসঙ্গে ফারিণ বলেন, টিকিটের জন্য তখন হাহাকার ছিল। যখন টিকিট পাচ্ছিলাম না। তখন ইনস্টাগ্রামে পোস্টও করেছিলাম টিকিটের জন্য। কিন্তু কাজ হয়নি। পরে একটি ওয়েবসাইট থেকে তিন গুণ দাম দিয়ে টিকিট কাটি। তিনি আরও বলেন, স্কটল্যান্ডে সুইফটের এই কনসার্টের বিষয়টি আগেই জানতেন তিনি। ফিল্ম ফেস্টিভ্যালের কারণে ৮ ও ৯ জুন দেখার সুযোগ ছিল না। কারণ, ৯ জুন ছিল ‘ফাতিমা’-এর প্রদর্শনী। যেকোনো মূল্যে ৭ জুনের কনসার্ট দেখতেই হবে।

টিকিট পাওয়ার পর আনন্দিত হলেও কনসার্টটি আদৌও উপভোগ করতে পারবেন কি না, সে নিয়ে শঙ্কায় ছিলেন ফারিণ। তিনি বলেন, তারপরও স্টেডিয়ামে ঢোকার আগপর্যন্ত ভয়ে ছিলাম। যদি ওয়েবসাইটের টিকিট ভুয়া হয়। এর আগে নাকি ওখানে এমন ঘটনা ঘটেছে। ফারিণ বলেন, নিজেকে বিশ্বাস করাতে পারছিলাম না যে আমি টেলর সুইফটের কনসার্ট দেখতে যাচ্ছি। সন্ধ্যা ছয়টায় অনুষ্ঠান শুরু হয়। তিনি সাতটায় মঞ্চে আসেন। যতটা পেরেছি মঞ্চের কাছাকাছি ছিলাম। চোখের সামনে সুইফট! মনে হচ্ছিল, স্বপ্ন দেখছি।
অভিনেত্রীর ভাষ্য, একজন শিল্পী যে কতটা শক্তিমান, টেলর যখন মঞ্চে প্রবেশ করেন, মনে হচ্ছিল ৭৩ হাজার দর্শকই চিৎকার করছিলেন। আমার জন্য সে এক অন্যরকম মুহূর্ত ছিল। বলে বোঝাতে পারব না।







 সর্বশেষ সংবাদ

শ্রীপুরে রাস্তা অবরোধ করে সাধারণ শিক্ষার্থীদের কোটা বিরোধী আন্দোলন
পুলিশের ধাওয়ায় লেকে ঝাঁপ, নিখোঁজ ২ শিক্ষার্থীর একজনের মরদেহ উদ্ধার
ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শিক্ষার্থীদের
শেরপুরে কোটা বিরোধী আন্দোলনে ত্রিমুখী সংঘর্ষ পুলিশসহ আহত অনেকেই মোটর সাইকেল ভাংচুর, কাঁদানে গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ
দেশব্যাপী ‘কমপ্লিট শাটডাউন’, সারা দেশে এখন পর্যন্ত নিহত ১৯
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

ফ্রান্সে বাংলা ফোক গানের সম্রাজ্ঞী পাপিয়া
মালীগাঁও ইউনিয়নের উন্নয়নে নিবেদিত সোহেল আখন্দ
প্যারিসে বাংলাদেশ বিজনেস ফোরাম' ও 'ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশন' এর সাথে থ্রী এ আর মাল্টিমিডিয়া লিঃ
চট্রগ্রামে শপথ নেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা
উপস্থাপক ও অভিনয়শিল্পী বন্যার আজ জন্মদিন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com