সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ১৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: ঢাকাসহ ৫ জেলায় সোমবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ        প্রায় ২ ডিগ্রি বেড়েছে ঢাকার তাপমাত্রা, অব্যাহত থাকবে কালও        বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন        থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ        সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সব কিছুই কঠোর হবে: ইসি আলমগীর        কিছু হলেই স্কুল বন্ধ করে দেওয়ার আলোচনা কেন আসে, প্রশ্ন শিক্ষামন্ত্রীর        এপ্রিলের ২৬ দিনে রেমিট্যান্স এসেছে ১৬৮ কোটি ডলার       


পাঁচ ম্যাচেই শাহিন অধ্যায়ের সমাপ্তি, বাবরের দ্বিতীয় শুরু
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৩:১৬ পিএম |


কয়েক দিন আগেই গুঞ্জন উঠেছিল আসন্ন বিশ্বকাপের আগে আবারও বাবর আজমকে অধিনায়ক করা হতে পারে। এবার সেই গুঞ্জনই বাস্তবে রূপ নিতে যাচ্ছে। আসন্ন নিউজিল্যান্ড সিরিজ থেকেই শুরু হবে অধিনায়ক বাবরের দ্বিতীয় অধ্যায়।
জানা গেছে, নতুন নির্বাচক কমিটির সুপারিশের ভিত্তিতেই বাবর আজমকে পুনরায় অধিনায়কত্বের গুরু দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বোর্ডের সূত্রের বরাত দিয়ে এক প্রতিবেদনে এমনটাই দাবি জিও নিউজ ও ক্রিকেট পাকিস্তানসহ স্থানীয় গণমাধ্যমগুলো।

দেশটির গণমাধ্যমের দাবি, পাঁচ ম্যাচের ব্যবধানে নতুন অধিনায়ককে নিয়ে পিসিবির মোহভঙ্গ হয়েছে। তাই আবারও নাকি বাবরেই ভরসা রাখতে চাইছে পিসিবি। এবার সেটি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তই নিয়ে ফেলেছে চেয়ারম্যান মহসিন নকভির নেতৃত্বাধীন বোর্ড। কিউই সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে ২৯ সদস্যের দল কাকুলে ট্রেনিং করছে। সেখানেই অধিনায়ক হিসেবে যোগ দেওয়ার কথা রয়েছে বাবরের।

এদিকে, শাহিন আফ্রিদিকে নেতৃত্ব না ছাড়তেই পরামর্শ দিয়েছিল তার ঘনিষ্ঠজনরা। যদিও অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তই নিয়েছেন তারকা এই পেসার। সম্প্রতি অধিনায়কত্ব ইস্যুতে কথা বলেছেন দেশটির কিংবদন্তি শহিদ আফ্রিদি।
শহিদ আফ্রিদি বলেন, কাউকে অধিনায়কত্ব দিলে তাকে সময়ও দেওয়া দরকার। আমাদের ক্রিকেটে সবচেয়ে বড় সমস্যা হচ্ছে, বোর্ডে পরিবর্তন এলে দলের পরিচালনায়ও বদল আসে। যে আসে, সে-ই ভাবে আমি যা করছি, পাকিস্তান ক্রিকেটের জন্য ভালোই করছি। তিনি আরও বলেন. আপনি যদি অধিনায়ক বদলান, তাহলে হয় তাকে নিয়োগ দিয়ে ভুল করেছেন, নয়তো এখন পরিবর্তন করে ভুল করছেন।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা, ফিরলেন সাইফউদ্দিন
ঢাকাসহ ৫ জেলায় সোমবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ
অসাংগঠনিক কার্যকলাপ ও কমিটি বাণিজ্যের জন্য যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান লাঞ্ছিত
শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলতে বই পড়ার গুরুত্ব অপরিসীম : সংস্কৃতি প্রতিমন্ত্রী
সিলেটে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন দিপু
র‍্যাবের সোর্স পরিচয়ে চাঁদাবাজিঃ গ্রেপ্তার হওয়া প্রতারক মুন্না রিমান্ডে
সিঙ্গাপুরে স্মরণীয় বৈশাখী উৎসব উদযাপন করল বিআইএমটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন
অসাংগঠনিক কার্যকলাপ ও কমিটি বাণিজ্যের জন্য যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান লাঞ্ছিত
কালীগঞ্জে রাতের আধাঁরে কৃষি জমির মাটি চুরি যেন বন্ধই হচ্ছে না
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com