রোববার ২৮ এপ্রিল ২০২৪ ১৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: গাজায় ইসরাইলি হামলায় আরও ২৭ ফিলিস্তিনি নিহত        ফরিদপুরে দুই ভাইকে হত্যাকারীদের অচিরেই গ্রেপ্তার করা হবে        রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী        সেনা অভিযানে কুকি-চিনের ২ সদস্য নিহত        এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা        হজ ফ্লাইট শুরু ৯ মে        ভোটের প্রচারে সরকারি সুবিধা পাওয়া কেউ থাকলে প্রার্থিতা বাতিল: ইসি রাশেদা       


মেহেরপুরে মাটি বহনকারি ট্রলির চাপায় শিশুর মৃত্যু
মেহেরপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ৮:৩৯ পিএম |

মেহেরপুরের গাংনী পৌর এলাকার চৌগাছায় মাটি বহনকারি একটি ট্রলির চাপায় সোহাগ হোসেন-(৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সোহাগ চৌগাছার গোলাম আলীর ছেলে। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার সময় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সোহাগ হোসেনের মা রেজিয়া খাতুন জানান, শিশূ সোহাগ একটি সজনে গাছের পাতা পাড়তে রাস্তা পার হচ্ছিল। এসময় পিছন দিক থেকে একটি দ্রতগামী মাটি বহনকারি ট্রলি তাকে চাপা দেয়। এসয় শিশু সোহাগ হোসেনকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল মারুফ তাকে মৃত ঘোষনা করেন। শিশূ সোহাগের মৃত্যুর খবর শুনে সোহাগের পিতা গোলাম হোসেন ও মাতা রেজিয়া খাতুন বার বার মুর্ছা যাচ্ছিলেন। গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি ) তাজুল ইসলাম বলেন, ট্রলি চাপায় একজন শিশুর মৃত্যেুর খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ট্রলি চালককে আটকের চেষ্টা চলছে। তিনি আরও বলেন, নিহত শিশুর পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 







আরও খবর


 সর্বশেষ সংবাদ

মরুর বুকে উত্তাপ ছড়ালেন অধরা খান
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শিল্পী সমিতির শ্রদ্ধা
মেসির জোড়া গোলে মিয়ামির বড় জয়
গাজায় ইসরাইলি হামলায় আরও ২৭ ফিলিস্তিনি নিহত
ফরিদপুরে দুই ভাইকে হত্যাকারীদের অচিরেই গ্রেপ্তার করা হবে
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

জমকালো আয়োজনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন অনুষ্ঠিত
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন দিপু
র‍্যাবের সোর্স পরিচয়ে চাঁদাবাজিঃ গ্রেপ্তার হওয়া প্রতারক মুন্না রিমান্ডে
মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে চলেছেন : পররাষ্ট্রমন্ত্রী
বিভক্ত কালীগঞ্জ আওয়ামীলীগে বিভেদ তুঙ্গে
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com