বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা        সব রেকর্ড ভাঙল স্বর্ণের দাম        ফের রিজার্ভ নামল ১৯ বিলিয়নের ঘরে        গবেষণায় বাংলাদেশে বিক্রি হওয়া শিশুখাদ্য সেরেলাক নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য        উপজেলা নির্বাচনে নেতাদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা আ.লীগের        যেভাবেই হোক স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করব: স্বাস্থ্যমন্ত্রী        চুয়াডাঙ্গায় তীব্র তাপদাহ, হিট এলার্ট জারি       


সৃজিতের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মিথিলা
বিনোদন ডেস্ক
প্রকাশ: রোববার, ২৮ মে, ২০২৩, ১:৩০ পিএম |


সৃজিত মুখার্জীর সঙ্গে মিথিলার বিচ্ছেদের সম্ভাবনার খবর ঝড়ের মতো ছড়িয়ে পড়েছে সবখানে। ভারতের জনপ্রিয় গণমাধ্যম, আনন্দবাজার পত্রিকা নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে তাদের ভেতরকার দূরত্বের খবর প্রকাশ করে।

এরপর বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন মিথিলা। বিষয়টি নিয়ে জানতে চাইলে তেমন প্রতিক্রিয়া দেখাননি অভিনেত্রী। শুটিংয়ে ব্যস্ত থাকায় অল্প কথায় এক সংবাদমাধ্যমকে মিথিলা বলেন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’

প্রতিবেদনে বলা হয়, অন্য বয়সে ছোট এক তরুণীকে মন দিয়েছেন সৃজিত। তবে তিনি কোনো অভিনেত্রী নন। ক্যামেরার পেছনে কাজ করেন।

টলিউডের অন্দরমহলের খবর, আজকাল পার্টিতে সারাক্ষণ ওই তরুণীর সঙ্গে সময় কাটান সৃজিত। যদিও এটা এরইমধ্যে মিথিলার কানে পৌঁছেছে। গণমাধ্যমটির দাবি, আগামী দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা। মিথিলা-সৃজিতের পরিচয় হয় সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। যদিও এর আগে, সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।
সৃজিতের সঙ্গে বিয়ের আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছে।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

শুক্রবার শিল্পী সমিতির নির্বাচন, কার বিপক্ষে কে লড়ছেন
রেকর্ডময় ম্যাচে শ্রীলঙ্কার ইতিহাস গড়া জয়
ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা
সব রেকর্ড ভাঙল স্বর্ণের দাম
উপজেলা নির্বাচন: শেরপুরে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
উপস্থাপনা নিয়ে ব্যস্ত সানজিদা রোজ
আলহাজ আমিনউদ্দিন হাই স্কুলের ৫০ তম বর্ষপূর্তি উপলক্ষে পূর্ণমিলনী অনুষ্ঠিত
আসছে তামান্না ও শুভ'র রোমান্টিক গান ভালোবাসি বলেছি
‘সিরাজদিখানের সন্তান’ আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক সাহেবকে কাজ করার সুযোগ দেন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com