বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: ‘ডেঙ্গু মোকাবিলায় সারাদেশে প্রস্তুত হাসপাতালগুলো’       পিএসসির সদস্য হিসেবে শপথ নিলেন প্রদীপ কুমার পাণ্ডে       থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী       ঢাকায় আসছে মার্কিন প্রতিনিধিদল       প্রাথমিকে নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে       ‘মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারী ছিলেন জিয়া’        দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী      


দাম্পত্য কলহ, শিশুকে হত্যা করে মাটিচাপা
গাজীপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ৮:১৪ পিএম |

গাজীপুরে দাম্পত্য কলহের জের ধরে  শিশুকে হত্যার পর মাটিচাপা দেওয়ার অভিযোগে এক রাজমিস্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান উপকমিশনার (গোয়েন্দা) ইব্রাহিম খান।

গ্রেফতার তাহারুল মিয়া রংপুরের পীরগঞ্জ থানার জামালপুর গ্রামের  ইয়াসিন আলীর ছেলে।
উপকমিশনার বলেন, গত ১৫ মার্চ বিকেলে ইসলামপুর এলাকায় স্থানীয় কবির হোসেনের সদ্য মাটি ভরাটকরা  ফাঁকা জমিতে মাটি চাপা অবস্থায় ৬ বছরের শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পরে খবর পেয়ে শিশুর বাবা জাফর আলী ঘটনাস্থলে গিয়ে শিশুটি তার ছেলে সাখাওয়াতের বলে সনাক্ত করেন। এ ব্যাপারে বাসন থানায় শিশুটির বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় গতকাল বুধবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে হত্যায় অভিযুক্ত তাহারুল মিয়াকে গ্রেফতার করে।


পুলিশের জিজ্ঞাসাবাদে আসামি তাহারুল জানান, ভিকটিম শিশুর জ্যাঠাতো বোন শারমিনের সঙ্গে দুই বছর আগে তার  বিয়ে হয়। বিয়ের পর তারা ভোগড়া পেয়ারা বাগান এলাকায় নিহত শাখাওয়াতের পরিবারের সঙ্গে একই বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ ও শাখাওয়াতের মার বকাঝকার কারণে আক্রোশে তাহারুল গত ১৩ মার্চ বিকেলে শিশুটিকে অপহরণ করে ইসলামপুর এলাকায় নিয়ে যান। সেখানে রাত ৮ টার দিকে শাখাওয়াতের পরনের লুঙ্গি দিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার পর মাটি চাপা দিয়ে চলে যান। অনেক খোঁজাখুঁজির পরও স্বজনরা তাকে না পেয়ে পরদিন থানায় নিখোঁজ ডায়েরি করেন।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

‘ডেঙ্গু মোকাবিলায় সারাদেশে প্রস্তুত হাসপাতালগুলো’
বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া ভাটের নাম
বিশ্বকাপ ওপেনার হবেন কোহলি, কপাল পুড়ছে কার?
পিএসসির সদস্য হিসেবে শপথ নিলেন প্রদীপ কুমার পাণ্ডে
থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
উপস্থাপনা নিয়ে ব্যস্ত সানজিদা রোজ
আলহাজ আমিনউদ্দিন হাই স্কুলের ৫০ তম বর্ষপূর্তি উপলক্ষে পূর্ণমিলনী অনুষ্ঠিত
আসছে তামান্না ও শুভ'র রোমান্টিক গান ভালোবাসি বলেছি
ঈদে রিলিজ হবে কণ্ঠশিল্পী নিপা'র নতুন আরো একটি মিউজিক ভিডিও "তুই তো একটা বেইমান পোলারে"
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com