শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: বিশ্ববাজারে স্বর্ণের দামে সর্বোচ্চ রেকর্ড        ‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’        স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার        ২১ দিনে গ্রস রিজার্ভ কমেছে ১৫২ কোটি ডলার        প্রতিদিন নষ্ট হয় ১০০ কোটি মানুষের খাবার: জাতিসংঘ        শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি       এফআর টাওয়ারে অগ্নিকাণ্ড: ৫ বছরেও শুরু হয়নি বিচার      


বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নিউ ইয়র্ক মহানগর আ' লীগের সভাপতি জাকারিয়া চৌধুরীর শ্রদ্ধা
নিউ ইয়ার্ক প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২, ৯:৩৭ পিএম |

জাতীয় শোক দিবস ও ৪৭তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন ব্রুকলিন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সহ নেতাকর্মীবৃন্দ।
১৫ আগস্ট সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। 
শ্রদ্ধাঞ্জলির পর গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জাকারিয়া চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর খুনি চক্র এখনও সক্রিয়। মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী, যুদ্ধাপরাধী সেই প্রতিক্রিয়াশীল শক্তি এখনও সোচ্চার রয়েছে। প্রবাসে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত একটি গ্রুপ। আমাদের প্রত্যয় থাকবে তাদের এই বাংলার মাটি থেকে চিরদিনের জন্য নির্মূল করার।আমরা আশা করি, সে লক্ষ্যে জাতি ঐক্যবদ্ধ থাকবে। 

জাকারিয়া চৌধুরী বলেন, জাতির পিতা যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সে লক্ষ্যে এগিয়ে চলেছেন। সেটাই আমাদের বড় প্রাপ্তি।  

এ সময় জাকারিয়া চৌধুরী আরও উল্লেখ করেন, বঙ্গবন্ধুর ঘাতক হিসেবে দণ্ডিত রাশেদ চৌধুরী ক্যালিফোর্নিয়ায় বাস করছেন। তাকে গ্রেফতার করে বাংলাদেশে সোপর্দ করার জন্যে আমরা প্রশাসনে লবিং অব্যাহত রেখেছি। রাজপথেও সোচ্চার রয়েছি।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

বিশ্ববাজারে স্বর্ণের দামে সর্বোচ্চ রেকর্ড
গণপূর্তের নির্বাহী প্রকৌশলী সাইফুজ্জামান চুন্নুর সীমাহীন দুর্নীতি চলছেই
আগামী ২৫ রমজানের মধ্যে বেতন-বোনাস পরিশোধের দাবি ডিইউজে’র
মালদ্বীপ প্রবাসীদের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত
মেহেরপুরে মাটি বহনকারি ট্রলির চাপায় শিশুর মৃত্যু
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

পুলিশে চাকরি দিতে ৬ লাখ টাকা নিয়েছি: ধনবাড়ি উপজেলা চেয়ারম্যান
গ্রীন ইউনিভার্সিটি-ল’ এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি
পর্তুগালে কুমিল্লা উত্তর কমিউনিটির পূর্ণাঙ্গ কমিটি গঠিত
জিএমপিতে স্মার্ট পুলিশিং সার্ভিস উদ্বোধন টোকেন নিলেই থানায় মিলবে সেবা
নির্বাচনী প্রতিহিংসার জের কালীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত স্বপন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com