শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: বিশ্ববাজারে স্বর্ণের দামে সর্বোচ্চ রেকর্ড        ‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’        স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার        ২১ দিনে গ্রস রিজার্ভ কমেছে ১৫২ কোটি ডলার        প্রতিদিন নষ্ট হয় ১০০ কোটি মানুষের খাবার: জাতিসংঘ        শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি       এফআর টাওয়ারে অগ্নিকাণ্ড: ৫ বছরেও শুরু হয়নি বিচার      


বিএনপির তথাকথিত আন্দোলনের সঙ্গে দেশবাসীর কোনো সম্পর্ক নেই : হানিফ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ৫:২০ পিএম |

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির তথাকথিত আন্দোলনের সঙ্গে দেশবাসীর কোনো সম্পর্ক নেই। কারণ বিএনপি ব্যক্তিগত ইস্যু নিয়ে আন্দোলন করছে। তাদের দুর্নীতিবাজ নেতা দেশের সম্পদ লণ্ঠুন, হত্যা ও খুনের দায়ে অভিযুক্ত হয়ে দণ্ডপ্রাপ্ত হয়ে বিদেশে পলাতক আছেন। সে পলাতক নেতার জন্য কি এদেশের মানুষ আন্দোলন করবে?

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু বন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
 
তিনি আরও বলেন, দেশে যাদের গুম করা হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে তাদের মধ্যে অনেকে ৬ মাস বা এক বছর পর বাড়ি ফিরে এসেছে। এদের অনেকে সামাজিক বা পারিবারিক কারণে আত্মগোপনে থাকেন। বিএনপি এটাকে গুম হিসেবে চালিয়ে দেয়ার চেষ্টা করছে। আসলে বিএনপির কাছে সরকারের বিরুদ্ধে অভিযোগ করার মতো কিছু নেই। তিনি আরও বলেন, বিএনপির ষড়যন্ত্র হলো দেশের মধ্যে নানা ধরণের অপপ্রচার করে মানুষকে বিভ্রান্ত করা এবং বিদেশের কাছে ধর্না দিয়ে সরকারের পতন ঘটানো যায় কিনা সেটাই তাদের স্বপ্ন। তাদের এ অপতৎপরতা বাংলাদেশে কোন দিন সফলতা লাভ করবে না।

জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরফাতের সভাপতিত্বে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ছাড়াও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আব্দুস সালাম, উপ উপাচার্য প্রফেসর ড. মাহাবুবুর রহমানসহ আরও অনেকে।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

বিশ্ববাজারে স্বর্ণের দামে সর্বোচ্চ রেকর্ড
গণপূর্তের নির্বাহী প্রকৌশলী সাইফুজ্জামান চুন্নুর সীমাহীন দুর্নীতি চলছেই
আগামী ২৫ রমজানের মধ্যে বেতন-বোনাস পরিশোধের দাবি ডিইউজে’র
মালদ্বীপ প্রবাসীদের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত
মেহেরপুরে মাটি বহনকারি ট্রলির চাপায় শিশুর মৃত্যু
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

পুলিশে চাকরি দিতে ৬ লাখ টাকা নিয়েছি: ধনবাড়ি উপজেলা চেয়ারম্যান
গ্রীন ইউনিভার্সিটি-ল’ এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি
পর্তুগালে কুমিল্লা উত্তর কমিউনিটির পূর্ণাঙ্গ কমিটি গঠিত
জিএমপিতে স্মার্ট পুলিশিং সার্ভিস উদ্বোধন টোকেন নিলেই থানায় মিলবে সেবা
নির্বাচনী প্রতিহিংসার জের কালীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত স্বপন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com