শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: বিএনপি নেতারা হিতাহিত জ্ঞানশূন্য হয়ে ক্ষমতায় আসতে মরিয়া: কাদের       সুষ্ঠু উপজেলা নির্বাচন প্রমাণ করবে দেশে গণতন্ত্র আছে: সিইসি       শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, সিদ্ধান্ত শনিবার       ‘শুধু দাবদাহে নয়, যেকোনো দুর্যোগে দায়িত্ব পালনে বদ্ধপরিকর পুলিশ’       দেশজুড়ে আরো ৩ দিনের হিট অ্যালার্ট জারি       শপথ নিলেন আপিল বিভাগের তিন বিচারপতি       ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠাল যুক্তরাষ্ট্র      


কান্না জড়ানো কণ্ঠে দেশবাসীর কাছে দোয়া চাইলেন নায়ক ফারুক
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৭ আগস্ট, ২০২২, ৮:৩১ পিএম |

দীর্ঘদিন ধরে অসুস্থ কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। এক বছরের বেশি সময় ধরে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। আগামীকাল ১৮ আগস্ট তাঁর জন্মদিন উপলক্ষে একটি ভিডিও বার্তা দিয়েছেন তিনি। 

দেশের একটি টিভি চ্যানেলকে পাঠানো সেই ভিডিওতে তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। বরেণ্য এই নায়ক বলেন, ‘আমার জন্মদিনকে সামনে রেখে দেশবাসীকে শুভেচ্ছা জানাই। সবার কাছে আমার অনুরোধ, গুজবে কান দেবেন না। আমি আল্লাহর রহমতে ভালো আছি। ইনশাআল্লাহ, আমি খুব শিগগিরই দেশে ফিরব।’

কান্না জড়ানো কণ্ঠে তিনি আরও বলেন, দেশের মানুষের ভালোবাসা ফারুক কোনোদিন ভুলবে না। দেশের প্রতিটি মানুষের কাছে আমি দোয়া চাই, যেন খুব তাড়াতাড়ি দেশে ফিরে আসতে পারি।’ ভিডিও বার্তায় ফারুক জাতীয় স্লোগানও দেন, ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’। সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন এ নায়ক।
উল্লেখ্য, ২০২১ সালের ৪ মার্চ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার চিকিৎসা চলছে। বর্তমানে তার অবস্থা অনেকটা ভালোর দিকে।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

নতুন খবর দিলেন মিম
বিএনপি নেতারা হিতাহিত জ্ঞানশূন্য হয়ে ক্ষমতায় আসতে মরিয়া: কাদের
এক মাসে ৩-৪ কেজি ওজন কমানোর উপায়
সুষ্ঠু উপজেলা নির্বাচন প্রমাণ করবে দেশে গণতন্ত্র আছে: সিইসি
শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, সিদ্ধান্ত শনিবার
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

জমকালো আয়োজনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন অনুষ্ঠিত
‘সিরাজদিখানের সন্তান’ আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক সাহেবকে কাজ করার সুযোগ দেন
ঈদের নাটকে সানাম সুমী এবং টি কে তারিক এর রোমান্টিক গান, অনুভবে তুই, ভাবনাতেও তুই
র‍্যাবের সোর্স পরিচয়ে চাঁদাবাজিঃ গ্রেপ্তার হওয়া প্রতারক মুন্না রিমান্ডে
মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে চলেছেন : পররাষ্ট্রমন্ত্রী
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com