বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: এথেন্স সম্মেলন : দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর        ঢাকা থেকে আরব আমিরাতগামী ৯ ফ্লাইট বাতিল        জিম্মিদশার ৩১ দিনের লোমহর্ষক বর্ণনা দিলেন জাহাজের ক্যাপ্টেন        তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট        ‘উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের প্রভাব বন্ধে ব্যবস্থা নেবে ইসি’        ইসরায়েলে ইরানের হামলা : প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ        ১০ মাদক কারবারির ১৭৯ কোটি টাকার সম্পত্তি ক্রোক       


অবশেষে সাকিবের দেখা পেল নিজের নাম 'সাকিব' রাখা খুদে ভক্ত
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২, ৫:৩৫ পিএম আপডেট: ১৬.০৮.২০২২ ৭:৪১ পিএম |

নাম তার নাঈম শেখ। না, জাতীয় দলের ক্রিকেটার নাঈম শেখ নয়, সাকিব আল হাসানের খুদে ভক্ত নাঈম শেখ। মিরপুরেই তার বাড়ি। স্টেডিয়ামের আশপাশেই সে সময় কাটায়।

এই ছোট্ট ক্রিকেটপ্রেমী সাকিবের এতটাই বড় ভক্ত যে নিজের নাম রেখে দিয়েছে 'সাকিব'। একদিন সাকিব আল হাসানের মতো বড় ক্রিকেটার হতে চায় নাঈম। তার বড় ইচ্ছা ছিল সাকিবের সঙ্গে দেখা করা। অবশেষে সেই দিনটি আসল। আজ মঙ্গলবার মিরপুর শেরেবাংলায় দেখা হয়ে গেল দুই সাকিবের। বাংলাদেশের টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়কের সঙ্গে দেখা করার জন্য সারা দিন মিরপুর স্টেডিয়ামের আশপাশেই ঘুরঘুর করত নাঈম। অবশেষে আজ সাকিব গেট দিয়ে ঢুকতেই তাকে চিনে ফেলেন। এরপর ডেকে নেন কাছে। এসময় সাকিব নাঈমকে নাম জিজ্ঞেস করলে সে গর্বের সাথে জবাব দেয়, 'সাকিব আল হাসান'। তখন সাকিব হেসে তার নামে নাম রাখার কারণ জানতে চান। নাঈম তাকে জানান, 'আমি নিজেই নিজের নাম সাকিব আল হাসান রেখেছি। আপনার খেলা ভালো লাগে বলে আপনার নামে নাম রেখেছি। ' 

এরপর ছোট্ট ভক্তকে নিয়ে মাঠে প্রবেশ করেন সাকিব। নিয়ে যান ইনডোরে। সেখানে সাকিবকে কয়েকটা বলও করেছে ছোট্ট সাকিব। এ সময় সে সাকিবের কাছে জার্সি-কেডসের আবদার করে। নাঈমের মাপের জার্সি-কেডস কিনতে একজনকে বাইরে পাঠিয়েছিলেন সাকিব। কিন্তু ভালো কোয়ালিটির পণ্য না পাওয়ায় সাকিব আগামীকাল নিজের জার্সি-কেডসই দিয়ে দেবেন বলে অঙ্গীকার করেন। ঘণ্টাখানেক সাকিবের অনুশীলনে থেকে নাচতে নাচতে বেরিয়ে আসে ছোট্ট 'সাকিব'।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

এথেন্স সম্মেলন : দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
আচরণ বিধি লঙ্ঘনের দায়ে আশরাফি মেহেদী হাসানকে কারণ দর্শাণোর নোটিশ
যারা মুজিবনগর দিবস মানেনা, তারা মুক্তিযুদ্ধ ও স্বাধীন রাস্ট্রকেও মানেনা : কাজী জাফরুল্লাহ
সেই নাটক নিয়ে তোপের মুখে যা বললেন জোভান
এবার আমরা মশা নিয়ন্ত্রণে রাখতে পেরেছি: মেয়র তাপস
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আলহাজ আমিনউদ্দিন হাই স্কুলের ৫০ তম বর্ষপূর্তি উপলক্ষে পূর্ণমিলনী অনুষ্ঠিত
উপস্থাপনা নিয়ে ব্যস্ত সানজিদা রোজ
আসছে তামান্না ও শুভ'র রোমান্টিক গান ভালোবাসি বলেছি
ঈদে রিলিজ হবে কণ্ঠশিল্পী নিপা'র নতুন আরো একটি মিউজিক ভিডিও "তুই তো একটা বেইমান পোলারে"
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com