বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা        সব রেকর্ড ভাঙল স্বর্ণের দাম        ফের রিজার্ভ নামল ১৯ বিলিয়নের ঘরে        গবেষণায় বাংলাদেশে বিক্রি হওয়া শিশুখাদ্য সেরেলাক নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য        উপজেলা নির্বাচনে নেতাদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা আ.লীগের        যেভাবেই হোক স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করব: স্বাস্থ্যমন্ত্রী        চুয়াডাঙ্গায় তীব্র তাপদাহ, হিট এলার্ট জারি       


তুরস্কে আর্চারিতে পদক নিশ্চিত বাংলাদেশের
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৭:১০ পিএম |

অবশেষে ইসলামিক সলিডারিটি গেমসে একটি পদক নিশ্চিত হলো বাংলাদেশের। আর্চারির কম্পাউন্ড নারী দলগত ইভেন্টে বাংলাদেশ ফাইনালে উঠেছে। ১৭ আগস্ট ফাইনালে তুরস্কের বিপক্ষে খেলবে লাল-সবুজের প্রতিনিধিরা। এই ইভেন্টে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন শ্যামলী রায়, রোকসানা আক্তার ও পুষ্পিতা জামান।

তুরস্কের কোনিয়ায় আজ (সোমবার) কম্পাউন্ড নারী ইভেন্টে বাংলাদেশ ও তুরস্ক ছাড়া বাকি কোনো দেশের তিনজন আর্চার ছিল না। তাই কম্পাউন্ড নারী দলগত ইভেন্টে শুধু বাংলাদেশ ও তুরস্কের মধ্যে স্বর্ণের লড়াই হবে। এ কারণে একটি পদক নিশ্চিত হয়ে গেছে বাংলাদেশের।
রিকার্ভ পুরুষ এককে ৭০ মিটার দূরত্বে ৭২টি তীর ছুড়ে ৭২০-এর মধ্যে বাংলাদেশের মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬৪৫ স্কোর করে দশম, রোমান সানা ৬৪৪ স্কোর করে ১১তম এবং সাগর ইসলাম ৬২৯ স্কোর করে ১৬তম স্থান অর্জন করেন।

রিকার্ভ পুরুষ এককের নক আউট রাউন্ডের খেলায় মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও মো. রোমান সানা বাই পেয়ে এবং সাগর ইসলাম ৬-০ সেটে সুদানের রাশাদ খালিদকে হারিয়ে শেষ ষোলোতে জায়গা করে নিয়েছেন। রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে বাংলাদেশ ১৯১৮ স্কোর করে পঞ্চম স্থান অর্জন করে। এই ইভেন্টে বাংলাদেশের হয়ে খেলছেন রোমান সানা, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও সাগর ইসলাম।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

শুক্রবার শিল্পী সমিতির নির্বাচন, কার বিপক্ষে কে লড়ছেন
রেকর্ডময় ম্যাচে শ্রীলঙ্কার ইতিহাস গড়া জয়
ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা
সব রেকর্ড ভাঙল স্বর্ণের দাম
উপজেলা নির্বাচন: শেরপুরে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
উপস্থাপনা নিয়ে ব্যস্ত সানজিদা রোজ
আসছে তামান্না ও শুভ'র রোমান্টিক গান ভালোবাসি বলেছি
আলহাজ আমিনউদ্দিন হাই স্কুলের ৫০ তম বর্ষপূর্তি উপলক্ষে পূর্ণমিলনী অনুষ্ঠিত
‘সিরাজদিখানের সন্তান’ আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক সাহেবকে কাজ করার সুযোগ দেন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com