বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: এথেন্স সম্মেলন : দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর        ঢাকা থেকে আরব আমিরাতগামী ৯ ফ্লাইট বাতিল        জিম্মিদশার ৩১ দিনের লোমহর্ষক বর্ণনা দিলেন জাহাজের ক্যাপ্টেন        তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট        ‘উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের প্রভাব বন্ধে ব্যবস্থা নেবে ইসি’        ইসরায়েলে ইরানের হামলা : প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ        ১০ মাদক কারবারির ১৭৯ কোটি টাকার সম্পত্তি ক্রোক       


আইপিওএ’র সভাপতি সাইদুর ও সাধারণ সম্পাদক নোমান জাকির
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৪ জুন, ২০২২, ৮:২১ পিএম |

ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশন (আইপিওএ)’র নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন পরিচালক মো সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন উপপরিচালক আবু নোমান মোহাম্মদ জাকির হোসেন।
গতকাল শুক্রবার সকাল সাড়ে নয়টা থেকে উৎসবমুখর পরিবেশে বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস আগারগাঁওয়ের নবম তলায় পাসপোর্ট অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক পাসপোর্ট ও ভিসা) পরিচালনায়  এ নির্বাচনটি অনুষ্ঠিত হয়।সংগঠনের দ্বিবার্ষিক নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন পরিচালক মো. সাইদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে উপপরিচালক মো. সালাহ উদ্দিন,সাংগঠনিক সম্পাদক পদে সহকারী পরিচালক মেহেদী হাসান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক উপপরিচালক মো. হাফিজুর রহমান অর্থ সম্পাদক পদে সহকারী পরিচালক মাকসুদুর রহমান, সহ অর্থ সম্পাদক পদে সহকারী পরিচালক মো. শওকত কামাল, দপ্তর সম্পাদক পদে সহকারী পরিচালক মো. আজিজুল ইসলাম,সহ দপ্তর সম্পাদক পদে সহকারী পরিচালক মো. ইউসুফ,ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ আনিসুর রহমান,সহ সম্পাদক পদে, মো. শরীফুল ইসলাম, কল্যাণ বিষয়ক সম্পাদক পদে সহকারী পরিচালক রোতিকা সরকার, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক পদে, সহকারী পরিচালক মো. সাকাওয়াত হোসাইন, তথ্য ও গবেষণা সম্পাদক পদে মো. হাসানুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার কানিজ ফাতেমা চোধুরী, সিনিয়র নির্বাহী সদস্য হলেন, পরিচালক মো. আবু সাঈদ এবং নির্বাহী সদস্যরা হলেন পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন, উপপরিচালক মো. আল আমিন মৃধা, এবং উপপরিচালক মো. নুরুল হুদা।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

এথেন্স সম্মেলন : দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
আচরণ বিধি লঙ্ঘনের দায়ে আশরাফি মেহেদী হাসানকে কারণ দর্শাণোর নোটিশ
যারা মুজিবনগর দিবস মানেনা, তারা মুক্তিযুদ্ধ ও স্বাধীন রাস্ট্রকেও মানেনা : কাজী জাফরুল্লাহ
সেই নাটক নিয়ে তোপের মুখে যা বললেন জোভান
এবার আমরা মশা নিয়ন্ত্রণে রাখতে পেরেছি: মেয়র তাপস
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

শেরপুর জেলা জবিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আলহাজ আমিনউদ্দিন হাই স্কুলের ৫০ তম বর্ষপূর্তি উপলক্ষে পূর্ণমিলনী অনুষ্ঠিত
উপস্থাপনা নিয়ে ব্যস্ত সানজিদা রোজ
আসছে তামান্না ও শুভ'র রোমান্টিক গান ভালোবাসি বলেছি
ঈদে রিলিজ হবে কণ্ঠশিল্পী নিপা'র নতুন আরো একটি মিউজিক ভিডিও "তুই তো একটা বেইমান পোলারে"
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com