শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: এসি বিস্ফোরণ থেকেই শিশু হাসপাতালের আগুন        চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি        ইরানে ইসরায়েলি হামলা: ইসফাহানের পরমাণু স্থাপনা ‘সম্পূর্ণ নিরাপদ’       থার্ড টার্মিনালের দেয়াল ভেঙে ভেতরে বাস, প্রাণ গেল প্রকৌশলীর       রাজধানীর শিশু হাসপাতালে আগুন       অপরাধী আত্মীয় হলেও ছাড় নয়: প্রতিমন্ত্রী পলক       বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক কোন মামলা নেই: প্রধানমন্ত্রী      


উপদেষ্টামণ্ডলীর ঈদ পুনর্মিলনীতে সভাপতি শওকত আলী ভূইয়া ডিলন
বনানীকে আধুনিক সোসাইটি হিসেবে রূপান্তরিত করা হবে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১৫ মে, ২০২২, ৮:৫৬ পিএম আপডেট: ১৫.০৫.২০২২ ৯:৩৬ পিএম |

বনানী সোসাইটিকে একটি আধুনিক সোসাইটি হিসেবে রূপান্তরের আশাবাদ ব্যক্ত করেছেন সভাপতি শওকত আলী ভূইয়া ডিলন। বনানী সোসাইটির উপদেষ্টামণ্ডলীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সোসাইটির সভাপতি এ আশাবাদ ব্যক্ত করেন। এসময় তিনি সকলের সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করেন। শওকত আলী ভূইয়া ডিলনের সভাপতিত্বে সোসাইটির বিভিন্ন বিষয় নিয়ে এ সময় মতবিনিময় করা হয়। গত শনিবার রাতে বনানী ক্লাবে পালিত হলো বনানী সোসাইটির উপদেষ্টামণ্ডলীর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। এসময় উপস্থিত ছিলেন, বনানী সোসাইটির উপদেষ্টামণ্ডলীর সদস্যবৃন্দ এবং কার্যকরী সদস্যরা। 


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোসাইটির উপদেষ্টা, সংবাদ প্রতিদিনের প্রকাশক ও বিএনএস গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান এম.এন.এইচ. বুলু। এসময় তিনি বননী সোসাইটির সফলতা কামনা করেন। 

ঈদ পুনর্মিলনীতে উপদেষ্টাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসাইন, মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান আমান উল্লাহ, ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান মো. সবুর খান, সাবেক সচিব দিরাজ মালাকারসহ সম্মানিত উপদেষ্টামণ্ডলীর সদস্যবৃন্দ ও নির্বাহী পরিষদের সদস্যগণ।  

অনুষ্ঠানে উপদেষ্টামণ্ডলীরা বলেন, বনানী এলাকায় বসবাসকারীদের নিরাপত্তা সমন্বয় করে বনানী সোসাইটি। বনানী এলাকাকে মডেল টাউন হিসেবে রূপান্তর করতে চাই। মানুষ যেন এই টাউন দেখে বুঝতে পারে এটা আসলেই বসবাসযোগ্য একটি টাউন। বনানী সোসাইটি একটি আদর্শ সোসাইটি, বানানী একটি আদর্শ এলাকা হিসাবে প্রতিনিধিত্ব করে। তারা আরো বলেন, স্বপ্নতো আমাদের দিন দিন বাড়ছে। আমরা এখন অফিস কিনেছি আগামিতে পিকনিক স্পট কিনবো। স্বপ্নের তো শেষ নাই। দেশ ভালো থাকলে আমরা বনানীবাসীর জন্য আরো কিছু করবো।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

এসি বিস্ফোরণ থেকেই শিশু হাসপাতালের আগুন
শিল্পী সমিতির নির্বাচন, এফডিসিতে শাবনূরের নামে স্লোগান!
উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি
ইরানে ইসরায়েলি হামলা: ইসফাহানের পরমাণু স্থাপনা ‘সম্পূর্ণ নিরাপদ’
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

‘সিরাজদিখানের সন্তান’ আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক সাহেবকে কাজ করার সুযোগ দেন
আলহাজ আমিনউদ্দিন হাই স্কুলের ৫০ তম বর্ষপূর্তি উপলক্ষে পূর্ণমিলনী অনুষ্ঠিত
আসছে তামান্না ও শুভ'র রোমান্টিক গান ভালোবাসি বলেছি
ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু
শেরপুরে অর্থ আত্মসাৎ মামলায় জি.কে স্কুলের প্রধান শিক্ষক গ্রেপ্তার, খবর সংগ্রহে বাধা
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com